বিজ্ঞাপন

গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

May 19, 2022 | 2:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: সুন্দরগঞ্জ উপজেলায় স্ত্রীকে হত্যার দায়ে আতোয়ার রহমান (৪০) নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ আদেশ দেন।

বিজ্ঞাপন

দণ্ডপ্রাপ্ত আতোয়ার রহমান উপজেলার সতিরজান গ্রামের মৃত রিয়াজল আকন্দের ছেলে। আদেশের সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

আদালত সূত্রে জানা গেছে, প্রায় ১৭ বছর আগে ২০০২ সালের আনোয়ারা বেগম (৩৫) ও আতোয়ার রহমানের বিয়ে হয়। বিবাহিত জীবনে তাদের ১৪ বছর ও ৭ বছরের দুটি মেয়ে সন্তান রয়েছে। জমিজমা সংক্রান্ত বিবাদের জেরে প্রতিবেশীকে ফাঁসানোর জন্য ২০১৯ সালের ৬ জানুয়ারি গলায় ধারাল অস্ত্র ও ওড়না পেচিয়ে মনোয়ারাকে শ্বাসরোধ করে হত্যা করে আতোয়ার। পরদিন ৭ জানুয়ারি মনোয়ারার বড় ভাই মছির উদ্দিন বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। পরে ২০১৯ সালের ৫ জুলাই আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

বিজ্ঞাপন

এ ব্যাপারে রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর ফারুক আহম্মেদ প্রিন্স জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশীকে ফাঁসানোর জন্য আতোয়ার তার স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। আসামি আতোয়ার হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দিও দিয়েছেন। দোষ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত আজ তার মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন।

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন