বিজ্ঞাপন

ইনফিনিক্স ‘হট ১২’ পাওয়া যাচ্ছে দারাজের বিশেষ ক্যাম্পেইনে

May 19, 2022 | 4:16 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: জনপ্রিয় মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান ইনফিনিক্স ব্র্যান্ডটির হট সিরিজের স্মার্টফোনের সর্বশেষ সংস্করণ ‘হট ১২’ এখন বাজারে। আজ বৃহস্পতিবার (১৯ মে) এই সংস্করণটি বাজারে এসেছে। গ্রাহকদের কাঙ্ক্ষিত এই ডিভাইসে থাকছে হেলিও জি৮৫ প্রসেসর, ৯০ হার্টজের ৬.৮২” ইঞ্চি ‘প্রো-লেভেল পাঞ্চ হোল’ ডিসপ্লে, ১১জিবি র‌্যাম+১২৮জিবি রম এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধাসম্পন্ন ৫০০০এমএএইচ টেকসই ব্যাটারি। বাহারি এই মোবাইল ফোনের নান্দনিক ‘স্ট্রেইট-এজ’ ডিজাইন প্রথম দেখাতেই স্মার্টফোনপ্রেমীদের মন কেড়ে নেবে।

বিজ্ঞাপন

‘হট ১২’ ডিভাইসটিতে মিডিয়াটেক জি৮৫ গেমিং চিপসেট এর সাহায্যে নির্বিঘ্নে ‘হাই ফ্রেম’ রেট এর গেম খেলা যায় এবং এতে ‘রেসপন্স টাইম’ও কম লাগে ও গেমিং কমিনিউকেশন দ্রুততর হয়। এই স্মার্টফোনের চিপসেটে রয়েছে ‘ডুয়েল কোর ফ্ল্যাগশিপ সিপিইউ আর্কিটেকচার’, ২টি ‘ফাস্ট এআরএম কর্টেক্স-এ৭৫ কোর’, যেগুলো সর্বোচ্চ ২ গিগাহার্টজ পর্যন্ত পারফরম্যান্স বাড়াতে সক্ষম ও আরও আছে ৬টি স্মল এআরএম কর্টেক্স-এ৫৫ কোর এবং এগুলো ১.৮ গিগাহার্টজ পর্যন্ত পারফরম্যান্স বাড়াতে পারে। মোবাইলটির এই মাল্টিপ্রসেসিং ফিচার প্রয়োজনে একসঙ্গে আটটি কোর-কেও পারফরম্যান্সের জন্য কাজে লাগাতে সক্ষম। তাই এই স্মার্টফোনের মাধ্যমে দ্রুতগতির ও ভারী গেমিং এর অসাধারণ অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা।

এই ডিভাইসের ৬.৮২” ইঞ্চির ৯০হার্টজ ‘প্রো-লেভেল ই-স্পোর্টস সিল্কি-স্মুখ স্ক্রিন’ গেমিং ও দরকারি অ্যাপগুলো ব্যবহারের জন্য নির্দ্বিধায় একটি আদর্শ ফোন। মোবাইলটির ১৮০হার্টজ টাচ স্যাম্পলিং রেট সম্পন্ন ডিসপ্লে তাৎক্ষণিকভাবে কার্যকরী এবং সহজেই হাই ফ্রেম রেট সামলিয়ে গ্রাহকদের ধারাবাহিক গেমিং এক্সপেরিয়েন্স দিতে সক্ষম।

বিজ্ঞাপন

দৃষ্টিনন্দন ‘স্ট্রেইট-এজ’ ফ্ল্যাগশিপ স্মার্টফোন ডিজাইন-এর কারণে ৩এমএম ইনফিনিক্স ‘হট ১২’কে দেখতে আরো আকর্ষণীয় দেখায়। পাশাপাশি ‘অ্যাঙ্গুলার এক্সটেরিয়র’-এ আলোর প্রতিফলন এটির সৌন্দর্য আরো বহুগুণে বাড়িয়ে দেয়।

এই মোবাইলে আরো রয়েছে, ৮ মেগাপিক্সেল এআই ফ্রন্ট ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেল এআই ট্রিপল রিয়ার ক্যামেরা এবং শক্তিশালী ইমেজ অ্যালগরিদম ফিচার; এতে করে গ্রাহকরা ‘হট ১২’ ব্যবহার করে মনোমুগ্ধকর ছবি তুলতে সক্ষম হবেন। ডিভাইসে আরো আছে ‘এআই পোট্রেট মুড’ যেটি প্রতিটি স্ন্যাপ তুলে যত্নের সঙ্গে।

বিজ্ঞাপন

বিশেষ তিনটি রঙ-‘রেসিং ব্ল্যাক’, ‘লিজেন্ড হোয়াইট,’ এবং ‘অরিজিন ব্লু’তে গ্রাহকরা পেতে পারবেন এই স্মার্টফোনটি। মোবাইলটির ৪জিবি(+৩জিবি) /১২৮জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ধরা হয়েছে ১৪,৪৯৯ টাকা ও ৬জিবি(+৫জিবি) /১২৮জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৫,৬৯৯ টাকা।

এছাড়া, ইনফিনিক্স ‘হট ১২’ বিশেষভাবে পাওয়া যাচ্ছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ এর ‘দারাজ মল ফেস্ট ক্যাম্পেইনে’। এই ক্যাম্পেইন চলবে আগামী ২৪ মে পর্যন্ত। ইতোমধ্যে ‘হট ১২’ গ্রাহকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। তাই ফুরিয়ে গেছে ডিভাইসের প্রাথমিক স্টকও। পরবর্তীতে ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে ক্যাম্পেইনের জন্য আরো স্মার্টফোন যোগ করা হয়। এতে সহজেই ইনফিনিক্স ‘হট ১২’ হাতে পাচ্ছেন ব্যবহারকারীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন