বিজ্ঞাপন

স্ত্রীর উপর অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিলো স্বামী

May 19, 2022 | 11:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: ফুলবাড়িতে স্ত্রীর উপর অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে স্বামী মুকুল চন্দ্র পাল (৪০) না‌মের একজন আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৭টার সময় বড়পুকুরিয়া কয়লা খ‌নিসংলগ্ন কালুপাড়া তেলের পাম্পের পেছনে রেললাইনে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন পার্বতীপুর রেলওয়ে (জিআর‌পি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন। নিহত মুকুল চন্দ্র পাল উপ‌জেলার শিবনগর ইউ‌নিয়নের চককবির পালপাড়া গ্রামের মৃত মনা পা‌লের একমাত্র ছেলে। তিনি পেশায় ভ্যানচালক ছি‌লেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্প‌তিবার সকা‌লে বাড়ি থেকে বের হয়ে বড়পুকুরিয়া কয়লা খ‌নিসংলগ্ন কালুপাড়া তেলের পাম্পের পেছনের রেললাইনে চলন্ত ট্রেনের সাম‌নে ঝাঁপ দেয় মুকুল। এসময় চলন্ত ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন রেল লাইনের পাশে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

মুকুল চন্দ্র পা‌লের মা শা‌ন্তি রানী পাল বলেন, ‘মুকুলের সঙ্গে তার বউ বর্ষা রাণী‌ পালের ঝগড়া চল‌ছিল। ভোরে মুকুল বা‌ড়ি থেকে কাজে বের হয়। প‌রে লোকজনের মুখে তার মৃত্যুর খবর পাই। তার এক‌টি ৭ মাস বয়সী একটি ছেলে রয়েছে।’

পার্বতীপুর রেলওয়ে (জিআর‌পি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, সকাল ৭টার সময় ফুলবাড়ী-পার্বতীপুরের মাঝামাঝি রেললাইনে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে মুকুল চন্দ্র পাল আত্মহত্যা করেন। খবর পেয়ে স্থানীয় জনপ্রতি‌নি‌ধি‌দের উপ‌স্থি‌তিতে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে পার্বতীপুর রেলওয়ে থানায় এক‌টি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন