বিজ্ঞাপন

সংসার খরচের টাকা চেয়ে ছেলের হাতে বাবা খুন

May 20, 2022 | 2:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: পারিবারিক বিরোধের জেরে ছেলের লাঠির আঘাতে বাবু শেখ (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। শুক্রবার (২০ মে) সকাল সাড়ে ৬টার দিকে কুষ্টিয়া পৌরসভার চর মিলপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত বাবু শেখ কুষ্টিয়া পৌরসভার চরমিলপাড়া এলাকার মৃত মকবুল শেখের ছেলে।

বিজ্ঞাপন

এই ঘটনার প্রত্যক্ষদর্শী নিহত বাবু শেখের ছোট ছেলে রইজ জানান, তার পিতা বাবু শেখ ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে কাজ করেন। সেই সূত্রে তিনি ঢাকাতেই থাকেন। কয়েকদিন আগে বাবু শেখ ঘরবাড়ি মেরাতের জন্য ঢাকা থেকে কুষ্টিয়ার নিজ বাড়িতে আসেন। বাড়িতে আসার পর থেকেই বাবু শেখের মেজো ছেলে রমিজের (২০) সঙ্গে সংসারে টাকা দেওয়া নিয়ে বাবুর ঝগড়া বিবাদ চলছিল।

তিনি আরও জানান, অভিযুক্ত রমিজ একটি দড়ি বানানোর কারখানায় কাজ করেন। শুক্রবার সকালে সংসার খরচের জন্য বাবু শেখ ছেলে রমিজের কাছে টাকা চাইলে রমিজ টাকা দিতে অস্বীকার করে। এ সময় পিতাপুত্রের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। বাকবিতণ্ডার একপর্যায়ে পিতা ওপর হামলা চালায় রমিজ। এ সময় রমিজের হাতে থাকা লাঠি দিয়ে পিতা বাবু শেখের মাথায় আঘাত করলে মাটিয়ে লুটিয়ে পড়েন বাবু শেখ। বাবু শেখের মাটিয়ে লুটিয়ে পড়তে দেখে ওই অবস্থায় রেখে পালিয়ে যায় রমিজ। পরে পরিবারের অন্যান্য সদস্য চিৎকারে প্রতিবেশিরা গুরুতর আহত অবস্থায় বাবু শেখকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাবু শেখের মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে চাইলে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, পারিবারিক বিরোধের জেরে এই ছেলের লাঠির আঘাতে বাবু শেখের মৃত্যু হয়। তার লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত রমিজকে গ্রেফতারের জন্য পুলিশ কাজ করছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন