বিজ্ঞাপন

কুষ্টিয়ায় বেপরোয়া ট্রাকের চাপায় নারীসহ ২ জনের মৃত্যু

May 20, 2022 | 10:46 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: কুষ্টিয়ায় বেপরোয়া গতির একটি ট্রাকের সঙ্গে মাহিন্দ্রা গাড়ির মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দু’জন নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২০ মে) সন্ধ্যার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক সড়কের লাহীনি বটতৈল এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর চালক ট্রাক রেখে পালিয়ে যায়। কুষ্টিয়া হাইওয়ে থানার পরির্দশক (ওসি) ইদ্রীস আলী এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- রাজবাড়ীর পাংশা থানার মেঘনা গ্রামের গিয়াসউদ্দীনের স্ত্রী হেলেনা খাতুন (৫০) এবং ওই মাহিন্দ্রা গাড়ির চালক, তবে ওই চালকের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি।

দুর্ঘটনায় আহতরা হলেন- কুষ্টিয়ার কুমারখালী উপজেলার দমদমা গ্রামের জাহাঙ্গীর হোসেন (৫৫), তার স্ত্রী রিজিয়া খাতুন (৪০) এবং মেয়ে শিলা (১৮)। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যার আগে আগে লাহিনী বটতৈল চারাবটগাছের কাছে একটি যাত্রীবাহী মাহেন্দ্র গাড়িকে একটি বেপরোয়া ট্রাক চাপা দেয়। এসময় গাড়িটির সামনের দিক একদম দুমড়েমুচড়ে যায়। ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মাহেন্দ্রার যাত্রী হেলেনার মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর আহত আরও চার জনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পরই সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাহিন্দ্রা চালকের মৃত্যু হয়।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) ইদ্রিস আলী জানান, নিহত দুইজনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে এবং চালককে আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন