বিজ্ঞাপন

জিন্স প্যান্ট ও টপস পরায় লাঞ্ছিত তরুণী, আটক ১

May 21, 2022 | 9:20 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: জিন্স প্যান্ট ও টপস পরাকে কেন্দ্র করে নরসিংদী স্টেশনে এক তরুণীকে লাঞ্ছিত করার ঘটনায় ইসমাইল নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত নারীসহ বাকীদেরও গ্রেফতার করতে সিসি টিভির ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ।

বিজ্ঞাপন

এদিকে পুরো বিষয়টি অনুসন্ধানে মাঠে নামে সরকারের একাধিক দফতর। গতকাল শুক্রবার (২১ মে) রাত সাড়ে ৮টার দিকে ওই যুবককে গ্রেফতার করা হয়। নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার এ তথ্য নিশ্চিত করেন।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, তরুণীকে লাঞ্ছিত করা ঘটনায় রেল পুলিশের (জিআরপি) পাশাপাশি জেলা পুলিশও তদন্ত করছে। এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে ইসমাইল নামে এক যুবককে আটক করেছে ডিবি। একইসঙ্গে ঘটনার সুষ্ঠ তদন্তে আইগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

এর আগে, গত বুধবার ঢাকা থেকে দুই যুবক ও এক তরুণী নরসিংদীতে বেড়াতে আসেন। ট্র্রেন থেকে নেমে তারা স্টেশনে অবস্থান করছিল। ওই সময় তরুণীর পোশাক দেখে বাজে মন্তব্য করেন ওই নারী। এক পর্যায়ে স্টেশনের স্থানীয় এক যুবকসহ ওই নারী ভুক্তভোগী তরুণী ও তার বন্ধদের মারধর শুরু করেন। আর তরুণীর পোশাক ধরে টানাটানি করেন। তারা নিরুপায় হয়ে স্টেশন মাস্টারের রুমে আশ্রয় নেয়। অন্যদিকে তরুণীকে লাঞ্ছিত করার ভিডিও ভাইরাল হলে সামাজিক যোগাযোগমাধ্যেমে নিন্দার ঝড় উঠে। একইসঙ্গে ওই যুবক ও নারীকে আটকের দাবি ওঠে।

এ বিষয়ে স্টেশন মাস্টার এটি এম মুছা জানিয়েছেন, তরুণীকে লাঞ্ছিত করার ঘটনাকে কেন্দ্র করে স্টেশন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এছাড়া সিসি টিভির ফুটেজ দেখে বখাটে যুবক ও উশৃঙ্খল নারীর বিষয়ে তদন্ত করছে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন