বিজ্ঞাপন

নিশান নিয়ে এলো নতুন গাড়ি

May 21, 2022 | 9:24 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের বাজারে অল নিউ নিশান ম্যাগনাইট গাড়ি এনেছে ব্রান্ড নিশান। শনিবার (২১ মে) রাজধানীর তেজগাঁওয়ে নতুন মডেলের গাড়িটির উদ্বোধন করা হয়।

বিজ্ঞাপন

নিশান বলছে, পুরস্কারপ্রাপ্ত বি-এসইউভি দিচ্ছে একটি মসৃণ, আত্মবিশ্বাসী ড্রাইভিং অভিজ্ঞতার সাথে স্বতন্ত্র ও বলিষ্ঠ উপস্থিতি যা রাস্তায় ছড়িয়ে দেবে এক জোরালো বিবৃতি।

গাড়িটিতে অসংখ্য প্রথম সারির বৈশিষ্ট্য রয়েছে। গ্রাহকদের একটি ভিন্নধর্মী, উদ্ভাবনী ও সুলভ মালিকানার অভিজ্ঞতা দিতে নিসানের নিরলস উদ্ভাবনের ডিএনএ, জাপানি ইঞ্জিনিয়ারিং এবং উন্নত নিসান ইন্টেলিজেন্ট মোবিলিটি (NIM) প্রযুক্তির সাক্ষ্য হয়ে আছে এই অল নিউ নিশান ম্যাগনাইট।

বিজ্ঞাপন

‘ক্যারিসম্যাটিক’ ডিজাইন এবং দৃঢ় পারফরম্যান্সের একটি আকর্ষণীয় সমন্বয়ের সঙ্গে অল নিউ নিশান ম্যাগনাইট বাংলাদেশে নিশানের পদচিহ্নকে আরও মজবুত করে, বাজারের এসইউভি’র ক্রমবর্ধমান চাহিদা পূরণে করে দিচ্ছে চাহিদার চেয়েও বেশি। বাংলাদেশও ম্যাগনাইটের পনেরোটি রফতানি বাজারের সর্বশেষ সংযোজন।

জাপানে ডিজাইনকৃত এবং ভারতে উৎপাদিত, নিসান ম্যাগনাইট তাদের সেরাটুকু নিয়েই প্রতিনিধিত্ব করতে এসেছে। এর বহুমুখী নির্মাণশৈলী, উন্নত প্রযুক্তি এবং নিরাপত্তার ব্যতিক্রমী পরিসরের বৈশিষ্ট্যগুলো সাম্প্রতিক বছরগুলোতে এটিকে সবচেয়ে কাঙ্ক্ষিত নিবেদনগুলোর অন্যতম হিসাবে আবির্ভূত হতে দেখিয়েছে।

বিজ্ঞাপন

নিশান নেক্সট ট্রান্সফরমেশন প্ল্যানের অধীনে লঞ্চ করা প্রথম বৈশ্বিক পণ্য হিসাবে নিসান ম্যাগনাইট সম্প্রতি ৫০ হাজার ইউনিট উৎপাদনের মাইলফলক উদযাপন করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে এর মডেল উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত আইটিও নাওকি। তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন প্যাসিফিক মোটরস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইন্তেখাব মাহমুদ, উপ-পরিচালক-ফারজানা খান, সহকারী পরিচালক-মো. নাজিমুল হকসহ অন্যান্য পরিচালক, কোম্পানির বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন