বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করায় ২ যুবক আটক

May 22, 2022 | 8:40 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় একাদশ শ্রেণির ২ ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে দুই যুবককে আটক করে পুলিশের কাছে তুলে দিয়েছে কলেজ কর্তৃপক্ষ। রোববার (২২ মে) সকালে বালিয়াডাঙ্গী শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজে আসার পথে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আটকরা হলেন- রাজু হোসেন (২৩), সে উপজেলার পাড়িয়া ইউনিয়নের চাকদহ গ্রামের মফিজুল ইসলামের ছেলে এবং একই ইউনিয়নের বামুনিয়া গ্রামের খোরশেদ আলীর ছেলে জনি হাসান (২৫)।

শিক্ষার্থী ও পুলিশ জানায়, কলেজে আসার সময় ২ শিক্ষার্থী যানবাহনের জন্য অপেক্ষা করছিল। এসময় একটি ব্যাটারিচালিত অটোরিকশা চালক তাদের নিয়ে কলেজের উদ্যেশ্যে রওয়ানা দেয়। তখন চলন্ত অবস্থায় পাশে বসে থাকা রাজু নামে এক যুবক তাদের শরীরে হাত দেয়। ঘটনায় অটোরিকশা চালকও সহযোগিতা করেছে বলে জানায় ওই কলেজ ছাত্রীরা।

পরে দুই ছাত্রী কৌশলে ওই দুই শিক্ষার্থী ড্রাইভারসহ দু’জনকে কলেজ কর্তৃপক্ষের কাছে নিয়ে আসে। কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে তাদের আটক করে পুলিশে খবর দেয়। এ ঘটনা শোনার পর কলেজের সব ছাত্র-ছাত্রীরা বিচারের দাবিতে রাস্তা অবরোধ করে।

বিজ্ঞাপন

পরে কলেজের অধ্যক্ষ ছাত্র-ছাত্রীদের নিয়ন্ত্রণে আনেন এবং পরে অভিযুক্ত রাজু হোসেন ও অটোরিকশা চালককে পুলিশের হাতে তুলে দেন।

তবে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত যুবক বলেন, ‘এ ঘটনা পুরোপুরি মিথ্যে। আমাদের ফাঁসানো হচ্ছে। আমি দুই কলেজ ছাত্রীর কাউকে চিনি না।’

বালিয়াডাঙ্গী থানার (পরিদর্শক) ওসি খায়রুল আনাম ডন জানান, ঘটনার প্রেক্ষিতে দু’জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন