বিজ্ঞাপন

ঢাকায় যমুনা ব্যাংকের জোনাল বিজনেস ডেভেলপমেন্ট মিটিং অনুষ্ঠিত

May 22, 2022 | 11:42 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: সম্প্রতি গ্রাহক সন্তুষ্টি ও ব্যাংকিং কার্যক্রম প্রসারের লক্ষ্যে যমুনা ব্যাংকের ঢাকা অঞ্চল ও সংলগ্ন শাখাসমূহের শাখা ব্যবস্থাপক, বিশিষ্ট ব্যবসায়ী, আইনজীবীদের সঙ্গে দিনব্যাপী পৃথক পৃথক ব্যাংকের জোনাল বিজনেস ডেভেলপমেন্ট মিটিং অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিমিটেড ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক কানুতোষ মজুমদার ও মো. সিরাজুল ইসলাম ভরসা।

সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহমেদ। এছাড়া আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুস সালাম, উপব্যস্থাপনা পরিচালক মো. ফজলুর রহমান চৌধুরী, নূর মোহাম্মদ, এ কে এম আতিকুর রহমানসহ বিভিন্ন শাখার শাখা ব্যবস্থাপক, প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও আইনজীবীরা।

আলোচনা শেষে ব্যাংকের ব্যবসা পরিচালনা সংক্রান্ত কতিপয় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয় এবং তা দ্রুত বাস্তবায়নে তাগিদ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা! সব খবর...