বিজ্ঞাপন

ভ্যানে পেছন থেকে ট্রাকের ধাক্কায় চালকের স্ত্রীর মৃত্যু

May 24, 2022 | 12:54 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: আগৈলঝাড়ায় ট্রাকের ধাক্কায় রওশন বেগম নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় ওই নারীর স্বামী ভ্যানচালক মান্নান সরদার গুরুতর আহত হয়েছেন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ মে) সকালে ৭টায় বরিশাল-গোপালগঞ্জ মহাড়কের আগৈলঝাড়া উপজেলার পূর্ব সূজনকাঠী বাবনউদ্দিন তালুকদার নেসারিয়া এতিমখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আলী হোসেন জানান, ভ্যানচালক দম্পতি ছাগল নিয়ে উপজেলার পতিহার থেকে রাজিহার এলাকায় যাওয়ার সময় এক ট্রাক ভ্যানের পিছন ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই রওশন বেগম মারা যান। স্বামীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনায় নিহত রওশন বেগমের মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া তার স্বামী মান্নান সরদারকে চিকিৎসার জন্য ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

তিনি আরও জানান, সকালবেলা রাস্তা ফাঁকা থাকায় ঘাতক ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়। ট্রাকটিকে শনাক্ত করে এর চালককে ধরতে অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন