বিজ্ঞাপন

কুসিক নির্বাচন: বিদ্রোহী প্রার্থীকে ঢাকায় তলব আ.লীগের

May 24, 2022 | 1:32 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাতের বিরুদ্ধে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী দলের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য মাসুদ পারভেজ খান ইমরানকে ঢাকার তলব করেছে আওয়ামী লীগ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ মে) সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে তাকে আসতে বলা হয়েছে। সেখানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে আলাপ-আলোচনা হবে।

সোমবার সন্ধ্যায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরানকে ঢাকায় আসার নির্দেশনা জানিয়ে দেন। একইসঙ্গে তার বোন ও ২০১৭ সালে আওয়ামী লীগের নৌকা মনোনীত প্রার্থী আঞ্জুম সুলতানা সীমাকে আসার কথা জানানো হয়।

বিজ্ঞাপন

মাসুদ পারভেজ খান ইমরানের বাবা আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিবিদ অধ্যক্ষ আফজাল খান ও তার বোন আঞ্জুম সুলতানা সীমা ২০১২ ও ২০১৭ সালে দলের মনোনয়ন পেয়ে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণ করেন। দু’বারই বিএনপি নেতা মনিরুল হক সাক্কুর কাছে তারা পরাজিত হন।

এবার দলীয় মনোনয়ন পেয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

বিজ্ঞাপন

আগামী ১৫ জুন কুসিক নির্বাচন। ২৬ মে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে দলের ভেতরকার দীর্ঘদিনের গৃহদাহ নতুন করে উস্কে উঠছে। স্থানীয় নেতাকর্মী অনেকেই বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন। এ অবস্থায় প্রার্থীর বিষয়টি সমাধানের জন্য মাসুদ পারভেজ খান ইমরানকে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ডাকা হয়েছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, ‘কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে কথা বলতে মাসুদ পারভেজ খান ইমরান এবং আঞ্জুম সুলতানা সীমাকে আজ ডাকা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন