বিজ্ঞাপন

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বাংলাদেশ ছাড়লেন শ্রীলংকান ক্রিকেটার

May 24, 2022 | 3:07 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

দুটি টেস্ট খেলতে এই মুহূর্তে বাংলাদেশ সফর করছে শ্রীলংকা ক্রিকেট দল। এদিকে, সফর শেষ না হতেই তরুণ ব্যাটার কামিল মিশারাকে দেশে ডেকে পাঠিয়েছে শ্রীলংকান ক্রিকেট বোর্ড (এসএলসি)। শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তরুণ ক্রিকেটারকে দেশে ফিরিয়ে নেওয়ার কথা জানিয়েছে লংকান বোর্ড। মঙ্গলবার (২৪ মে) দুপুরে দেশের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন কামিল।

বিজ্ঞাপন

মঙ্গলবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে এসএলসি। এসএলসির বিবৃতিতে বলা হয়েছে, ‘শ্রীলংকান ক্রিকেট বোর্ড কামিল মিশারাকে দেশে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে। তার বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠেছে। দ্রুত সময়ের মধ্যে তাকে দেশে ফিরিয়ে আনা হবে।’

কামিল দেশে ফেরার পর অভিযোগের বিষয়টি নিয়ে তদন্ত করা হবে বলেও জানানো হয়েছে এসএলসির বিবৃতিতে। তবে কোন ধরনের শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠেছে সেটি বলা হয়নি।

বিজ্ঞাপন

২১ বছর বয়সী তরুণ কামিল মিশারা টেস্ট দলে ডাক পেলেও একাদশে অবশ্য ডাক পাননি। চট্টগ্রাম টেস্টের মতো ঢাকা টেস্টেও একাদশ থেকে উপেক্ষিত ছিলেন তিনি।

প্রথম শ্রেণির মাত্র ১০টি ম্যাচ খেলে টেস্ট দলে ডাক পেয়েছিলেন কামিল। ১০টি প্রথম শ্রেণির ম্যাচে তার রান ৩৯.১৭ গড়ে ৬৬৬। লিস্ট ‘এ’ ক্রিকেটে ১০ ম্যাচ খেলে ৪৭১ রান করেছেন, গড় ৬৭.২৮।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন