বিজ্ঞাপন

বরিশালে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার, আটক ২

May 24, 2022 | 3:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: জেলার মুলাদী উপজেলায় মনির হাওলাদার (৩২) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহের বাম চোখ তুলে ফেলা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। এ ঘটনায় দুইজন ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ মে) সকালে মনিরের বাড়ির দক্ষিণ পার্শ্ববর্তী আবুল সরদারের বাড়ির পাশে জমির সীমানার ওপর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

যুবক মনির মুলাদী উপজেলার কাজিরচর এলাকার চরকমিশনারের সালাম হাওলাদারের ছেলে। তিনি মুলাদী বাস কাউন্টারে কাজ করতেন।

বিজ্ঞাপন

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জামাল মৃধা ও আলম হোসেনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা একই এলাকার বা‌সিন্দা বলে জানা গেছে।

মনিরের ছোট ভাই পাভেল হাওলাদার বলেন, মনির দীর্ঘদিন ধরে একই এলাকার পার্শ্ববর্তী কামাল সরদারের গরুর খামারে কাজ করতেন। তবে কোনো টাকা দেয়নি কামাল সরদার। এই নিয়ে মনিয়ের সঙ্গে কামাল সরদারের দ্বন্দ্ব চলে আসছিল। একাধিকবার টাকা চেয়েও পায়নি মনির। বরং মনিরকে জেল খাটানোর হুমকি দেওয়া হয়েছিল। এছাড়া কারও সঙ্গে মনিরের কোনো দ্বন্দ্ব নেই।

বিজ্ঞাপন

তিনি বলেন, গত সোমবার রাত ৯টায় আমার কাছ থেকে ম‌নির ভাই ৫০ টাকা চেয়ে নিয়ে‌ছি‌ল। এরপর আর দেখা হয়‌নি। পরে আজ মঙ্গলবার সকা‌ল ৯টায় খবর পাই ম‌নিরের মরদেহ পাওয়া গেছে।

মুলাদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। এর সঙ্গে কেউ জ‌ড়িত রয়েছে কি না তা নিয়ে তদন্ত চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন