বিজ্ঞাপন

চবিতে ভর্তির আবেদন শুরু ১৫ জুন

May 24, 2022 | 8:54 pm

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার অনলাইন আবেদন শুরু হবে আগামী বুধবার (১৫ জুন)। ভর্তির আবেদন কার্যক্রম চলবে আগামী ৩ জুলাই রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। ১৫ জুন সকাল ১১টা থেকে ৫ জুলাই রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত নির্ধারিত আবেদন ফি জমা দেওয়া যাবে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ মে) ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) ও ভর্তি কমিটির সচিব এস এম আকবর হোছাইনের সই করা বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত বুধবার (১৮ মে) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা সংক্রান্ত ডিনদের তৃতীয় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১৬ ও ১৭ আগস্ট অনুষ্ঠিত হবে এ- ইউনিটের ভর্তি পরীক্ষা। ১৯ আগস্ট সি- ইউনিটের এবং ২০ ও ২১ আগস্ট বি- ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২২ ও ২৩ আগস্ট আগস্ট অনুষ্ঠিত হবে ডি-ইউনিটের ভর্তি পরীক্ষা।

বিজ্ঞাপন

২৪ আগস্ট সকাল ৯টা ৪৫ মিনিট থেকে কলা ও মানববিদ্যা অনুষদভুক্ত বি-১ উপ-ইউনিট এবং একই দিন বেলা ১টা ৪৫ থেকে ডি-১ উপ-ইউনিটের ভর্তি পরীক্ষা দুপুর ১টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য আবেদনকারীরা বিশ্ববিদ্যালয়ের ভর্তির ওয়েবসাইট থেকে জানতে পারবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/সিসি/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন