বিজ্ঞাপন

আসছে ‘বিগ বস-১৬’

May 25, 2022 | 5:56 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিস বস’। এই শো-এর বিপুল সংখ্যক দর্শক রয়েছে যারা প্রতি বছর শোয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। ইতিমধ্যে এর ১৫ সিজন প্রচারিত হয়ে গেছে। অনুষ্ঠানটির টিআরপি বেশি হওয়ার অন্যতম কারণ সালমান খান। তার হোস্টিং স্টাইল দিয়ে এটিকে আরও আকর্ষণীয় করে তোলেন। প্রথম সিজন বাদে বাকি সব সিজন হোস্ট করে আসছেন বলিউডের ভাইজান। ‘বিগ বস’-এর ১৬ নম্বর সিজন দর্শকদের সামনে আসতে প্রস্তুত। যদিও এই সিজনের জন্য একটু অপেক্ষা করতে হবে।

বিজ্ঞাপন
আসছে ‘বিগ বস-১৬’
অনুষ্ঠানটির টিআরপি বেশি হওয়ার অন্যতম কারণ সালমান খান
বিজ্ঞাপন

শোনা যাচ্ছে, ‘বিগ বস’-এর ১৬তম আসরও হোস্ট করবেন সালমান এখন পর্যন্ত সব সিজন থেকে ভিন্ন কনসেপ্টের হবে এই নতুন সিজন। নির্মাতারা এটিকে টিআরপির শীর্ষ তালিকায় রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অক্টোবর থেকে শুরু হবে বিগ বসের নতুন সিজন। সপ্তাহের দিনগুলিতে রাত ১০.৩০টায় এবং সপ্তাহ শেষে রাত ৯টায় প্রচারিত হবে।

এদিকে, শোতে অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে দিব্যাঙ্কা ত্রিপাঠীর নাম এখনও আলোচনায় রয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, নির্মাতারা বিগ বসের জন্য তার সঙ্গে যোগাযোগ করেছেন। তিনি ছাড়াও শোনা যাচ্ছে জান্নাত জুবায়েরের নাম। এর সঙ্গে শিবাঙ্গী জোশী এবং মাহি ভিজও শোয়ের অফার পেয়েছেন। যদিও এ বিষয়ে এখনও আনুষ্ঠানিক কোনও তথ্য পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

‘বিগ বস-১৬’ নিয়ে নির্মাতারা প্রতিশ্রুতি দিয়েছেন যে এই সিজনটিতে দর্শকেরা নতুন টুইস্টের সাক্ষী হবে। এমনও হতে পারে, প্রতিযোগীরা দুটি দলে ভাগ হতে পারেন। তারপরে তারা ট্রফি জয়ের জন্য লড়াই করবে।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন