বিজ্ঞাপন

‘বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তার কন্যার সহযোদ্ধা হয়ে কাজ করছি’

May 25, 2022 | 7:06 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলা লী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন সহযোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছি। তারাবো পৌরবাসী সুখে থাকলে বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ এগিয়ে যাবে।

বিজ্ঞাপন

বুধবার (২৫ মে) দুপু‌রে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় তারা‌বো পৌরসভা কার্যাল‌য় অডিটো‌রিয়া‌মে পৌর প‌রিষ‌দের মা‌সিক সাধারণ সভায় তি‌নি এসব কথা ব‌লেন।

মেয়র হা‌ছিনা গাজী বলেন, ‘তারাবো পৌরসভাকে সারাদেশের ম‌ধ্যে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য পৌরসভার সব কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী‌দের ম‌নো‌যোগ দি‌য়ে কাজ কর‌তে হ‌বে।’

তিনি বলেন, ‘তারা‌বো পৌরবাসীর সু‌খে-দুঃখে আমি সবসময় পা‌শে র‌য়ে‌ছি। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীকের সা‌র্বিক সহযোগিতায় তারা‌বো পৌরসভায় অনেক উন্নয়ন করেছি। পৌরসভা‌কে এগি‌য়ে নি‌তে আপ্রাণ চেষ্টা চা‌লি‌য়ে যা‌চ্ছি।’

বিজ্ঞাপন

পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা তাজুল ইসলা‌মের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে আরও উপস্থিত ছিলেন- পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, কাউন্সিলর আমির হো‌সেন ভুঁইয়া, আক্তার হো‌সেন মোল্লা, মাহবুবুর রহমান জাকা‌রিয়া, র‌ফিকুল ইসলাম ম‌নির, রা‌সেল সিকদার, জ‌সিম উদ্দিন, মোহাম্মদ হা‌মিদুল্লাহ ও মাহফুজা‌ আক্তার প্রমুখ।

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন