বিজ্ঞাপন

৫০তম জন্মদিনে ১ম অ্যাকশন ছবির ঘোষণা দিলেন করণ

May 25, 2022 | 9:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

৫০-এ পা দিলেন বলিউড পরিচালক-প্রযোজক করণ জোহর। আর এই বিশেষ দিনে বড়সড় ঘোষণা করলেন তিনি। ৫০ বছর বয়সে এসে নিজেকে ভাঙলেন- রোম্যান্টিক ছবি ছেড়ে এই প্রথম অ্যাকশন ছবির পরিচালনা করবেন বলে জানালেন। আরও জানিয়েছেন, ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পাবে তার পরিচালিত অ্যাকশন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

বিজ্ঞাপন
করণ জানিয়েছেন, তিনি অনেক উচ্ছ্বাসের সঙ্গে এই পোস্টটি করছেন

করণ জানিয়েছেন, তিনি অনেক উচ্ছ্বাসের সঙ্গে এই পোস্টটি করছেন

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্ট করে করণ জানিয়েছেন, তিনি অনেক উচ্ছ্বাসের সঙ্গে এই পোস্টটি করছেন। যেহেতু তিনি ৫০-এ পা দিয়েছেন, তাই জীবনের অনেক পথই পেরিয়ে এসেছেন এক্ষেত্রে বলা চলে। এবার নিজেকে আরও মেলে ধরতে চান তিনি। করণের কথায়, ‘অনেকেই জীবনের মাঝপথের সংকট বলতে পারে। কিন্তু আমি বলব, জীবনের বেঁচেছি নিঃশর্তে।’

প্রায় ২৭ বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন করণ। জীবনের অন্যতম সেরা অভিজ্ঞতা বলে উল্লেখ করেছেন এই যাত্রাকে। গল্প বলা, গল্প তৈরি করা, প্রতিভাকে লালন করা, সেরা শিল্পীদের নিজের চোখের সমানে পারফর্ম করতে দেখেছেন তিনি। জন্মদিনে সকলের থেকে এত ভালোবাসা, উপহার, ফুল, শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানিয়েছেন করণ।

৫০ বছর বয়সে এসে নিজেকে ভাঙলেন

৫০ বছর বয়সে এসে নিজেকে ভাঙলেন

প্রসঙ্গত, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবি দিয়েই পাঁচ বছর পর পরিচালনায় ফিরেছেন করণ জোহর। গত বছর থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। ছবিতে নাম-ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে রয়েছেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তারা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং ধর্মেন্দ্র।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন