বিজ্ঞাপন

রাঙ্গামাটিতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল বাইকে থাকা নারীর

May 26, 2022 | 12:26 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। মোটরসাইকেলে করে স্বামীর সঙ্গে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় তার মৃত্যু হয়। দুর্ঘটনায় তার স্বামী গুরুতর আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (২৫ মে) রাত ৯টার দিকে নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের কলগপাড়া সংলগ্ন রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত পপি চাকমা খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বাবুছড়া গ্রামের ওলবিন চাকমার সহধর্মিনী।

বিজ্ঞাপন

দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার বলেন, ঘিলাছড়ি বাজারের একটু পড়ে যাত্রী ছাউনি রয়েছে। সেখানে রাত ৯টার দিকে মহাসড়কে দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ সেখানে গেছে। নিহতের লাশ এখনও দুর্ঘটনাস্থলে রয়েছে।

ওসি আরও বলেন, দুর্ঘটনার স্থানে নেটওয়ার্ক কম পাওয়াতে সেখানে যাওয়া পুলিশের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। তবে এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে। মরদেহ থানায় নিয়ে এলে বিস্তারিত জানা যাবে।

বিজ্ঞাপন

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, একটি অনুষ্ঠানের কাজ শেষে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে ফিরছিলেন পপি চাকমা। ঘিলাছড়ি এলাকায় মোটরসাইকেলটি পৌঁছালে ট্রাকের ধাক্কায় পপি চাকমা মারা যান। তার স্বামী ওলবিন চাকমা বর্তমানে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন