বিজ্ঞাপন

সিরাজগঞ্জে ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত বেড়ে ৫

May 26, 2022 | 9:56 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: জেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে ঢাকাাগামী ট্রাকের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরও এক জনের মৃত্যু হয়েছে। ফলে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২৫ মে) দিবাগত রাত ২টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের সলঙ্গা থানার রামারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন— নাটোরের বাগাতিপাড়া থানার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকুল হোসেন (৩৫), আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৪), একই থানার বাশবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০)।

বিজ্ঞাপন

এ বিষয়ে ওসি লুৎফর রহমান বলেন, গতকাল বুধবার দিবাগত রাত দুইটার দিকে ঢাকাগামী একটি ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। এ সময় আরও কয়েকজন আহত হন।

তিনি আরও বলেন, আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। ভোরের দিকে তাদের মধ্যে হাটিকুমরুল সাখাওয়াত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও এক ব্যক্তির মৃত্যু হয়। এ দিয়ে চারজনের মৃত্যু হয়েছে। তবে এরপরে আর কেউ মারা গেছেন কি না- এটা আমি এখনো জানি না।

বিজ্ঞাপন

এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি লুৎফর রহমান।

তবে একটি বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে, নিহতদের মধ্যে আব্দুল হালিমকে হাটিকুমরুল সাখাওয়াত মেমোরিয়াল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন