বিজ্ঞাপন

তাড়াশে ভ্যানচালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

May 26, 2022 | 3:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: তাড়াশ উপজেলায় ইসলাম সরকার (২৫) নামে এক ভ্যানচালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। চালককে হত্যা করে ব্যাটারিচালিত অটোভ্যান ছিনতাই করে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৬ মে) সকালে উপজেলার বারুহাস-তাড়াশ আঞ্চলিক সড়কের হেদারখাল ব্রিজের নিজ থেকে লাশটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত ইসলাম সরকার উপজেলার বারুহাস ইউনিয়নের সান্দ্রা গ্রামের আব্দুল আজিজের ছেলে।

পরিবারেরর বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত অটোচালক ইসলাম বুধবার সন্ধ্যার দিকে বারুহাস বাজার থেকে যাত্রী নিয়ে সিংড়ার তৃষিখালী মাজারের উদ্দেশ্যে রওনা হয়। এরপর রাতে বাড়িতে না ফেরার কারণে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। বৃহস্পতিবার সকালে তাড়াশ-বারুহাস আঞ্চলিক সড়কের হেদারখাল ব্রিজের নিচে হাত ও পা বাধা মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ইসলামের লাশ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

তাড়াশ থানার অফিসার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের কোনো একসময় ওই চালকের ভ্যানটি ভাড়া করে দুর্বৃত্তরা। পরে ওই যাত্রীরা তাড়াশ-বারুহাস আঞ্চলিক সড়কের ব্রিজ এলাকায় পৌঁছে চালকের হাত পা বেঁধে হত্যা করে ভ্যানটি নিয়ে চলে যায়। ঘটনার সঙ্গে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন