বিজ্ঞাপন

‘অবৈধ সরকারকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে’

May 26, 2022 | 4:11 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের ১৮ কোটি মানুষের প্রাণের স্পন্দন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি দিয়ে এ দেশের সব মানুষের হৃদয়ে আঘাত করেছে। অনতিবিলম্বে এই বক্তব্য প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। দেশের জনগণ রাজপথে নেমে আন্দোলনের মাধ্যমেই এই অবৈধ সরকারকে ক্ষমতাচ্যুত করবে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে সিরাজগঞ্জ শহরে ইবি রোডস্থ ভাসানী মিলনায়তন সবুজ চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশে আজ দুর্ভিক্ষ চলছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য আজ আকাশচুম্বী। সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। সামনে গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠা ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে দেশনায়ক তারেক রহমান যে আন্দোলন সংগ্রামের ডাক দিবেন সেই আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে। এ দেশের জনগণ রক্ত দিতে প্রস্তুত। রক্ত দিয়েই এই অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামাবো ইনশাআল্লাহ।

বিজ্ঞাপন

ভাসানী মিলনায়তন সবুজ চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন, জেলা বিএনপির সহ-সভাপতি মজিবর রহমান লেবু, পরিচালনা করেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

এ সময় সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি গাজী আজিজুর রহমান দুলাল, আনিসুজ্জামান পাপ্পু, নাজমুল হাসান তালুকদার রানা, শ্রী অমর কৃষ্ণ দাস, খ ম রকিবুল হাসান রতন, মতিয়ার রহমান সরকার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি শামীম খান, যুগ্ম সাধারণ সম্পাদক নুর কায়েম সবুজ, হারুন অর রশিদ খান হাসান, মুন্সি জাহেদ আলম, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, মির্জা মোস্তফা জামানসহ অংগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন