বিজ্ঞাপন

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

May 26, 2022 | 6:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নেত্রকোনা: মদনে এক প্রতিবন্ধী কিশোরীকে (১৪) ধর্ষণ করার অভিযোগে সেলিম মিয়া (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

বিজ্ঞাপন

ভুক্তভোগী কিশোরীর বাবার দায়ের করার মামলার পর বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়। সেলিম মিয়া উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাড়ৈউড়া গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২৩ মে সকালে কালবৈশাখী ঝড় হয়। ঝড়ে বাড়ির সামনের ভেঙে যাওয়া গাছ থেকে কাঁচা কলা আনতে যায় বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী। সেলিম মিয়া ওই কিশোরীকে একা পেয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে ওই কিশোরী নগ্ন অবস্থায় তার নিজ ঘরে ফিরে যায়।

বিজ্ঞাপন

ঘটনাটি জানতে পেয়ে বুধবার বিকেলে স্থানীয় লোকজন অভিযুক্ত সেলিমকে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ অভিযুক্ত সেলিম মিয়াকে আটক করে। এ ঘটনার ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে বুধবার রাতে মদন থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার সেলিমকে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। এর সঙ্গে ভুক্তভোগী কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, ধর্ষণ মামলার আসামি সেলিম মিয়াকে বৃহস্পতিবার নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন