বিজ্ঞাপন

এসি লাগাতে গিয়ে রশি ছিঁড়ে পড়ে যুবকের মৃত্যু

May 26, 2022 | 7:37 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর উত্তরায় এসি লাগানোর সময় রশি ছিঁড়ে নিচে পড়ে ইমরান হোসেন (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৬ মে) বেলা ৩টার দিকে উত্তরা ১১ নম্বর সেক্টরের ৬ নম্বর রোডের ১০ নম্বর বাসায় এই দুর্ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

ইমরান শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার জিকরকাঠি গ্রামের সোলেমান সরদারের ছেলে। সে উত্তরা ১১ নম্বর সেক্টরের ৯ নম্বর রোডে থাকতো। এবং ওই এলাকায় একটি এসির শোরুমে কাজ করতো।

বিজ্ঞাপন

ইমরানের ভগ্নীপতি মাহবুবুর রহমান জানান, সে একটা এসির শো-রুমে কাজ করতো। দুপুরে সে আরও কয়েকজন মিস্ত্রির সঙ্গে ১১ নম্বর সেক্টরের সাত তলা একটি ভবনেরর ৫ম তলায় এসি লাগাতে যায়। এসি লাগানোর সময় সে ওই ভবনের বাইরের দেয়াল ঘেঁষে কাজ করছিল। যদিও তখন তার কোমরে রশি বাঁধা ছিল। কিন্তু হঠাৎ করেই সেই রশি ছিঁড়ে ইমরান নিচে পড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় মনসুর আলী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন