বিজ্ঞাপন

মোংলায় ৯ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

May 29, 2022 | 4:57 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মোংলা (বাগেরহাট): জেলার মোংলা উপজেলায় অবৈধ ক্লিনিক ও প্যাথলজির বিরুদ্ধে অভিযান চালিয়েছে স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। এ সময় উপজেলার হাসপাতাল সড়কে পাঁচটিসহ মোট ৯টি প্রতিষ্ঠান সিলগালা করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২৯ মে) সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কমলেশ মজুমদারের নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তারা এই অভিযান পরিচালনা করেন।

জানা গেছে, অভিযানে বৈধ কাগজপত্র না থাকায় হাসপাতাল সড়কে রাতুল ডায়াগনস্টিক সেন্টার, মা ডায়াগনস্টি সেন্টার, সেবা ডায়াগনস্টিক সেন্টার, লিয়ান ডায়াগনস্টিক সেন্টার, রাজিয়া ডায়াগনস্টিক সেন্টার এবং মাদরাসা রোডের রাব্বি ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক, মুনতাহা ডায়াগনস্টিক সেন্টার, তালুকদার আব্দুল খালেক সড়কে খাঁন ডায়াগনস্টিক সেন্টার এবং দিগরাজ এলাকায় খাঁন জাহান ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়।

এ বিষয়ে ইউএনও কমলেশ মজুমদার বলেন, মোংলায় বেশ কয়েকটি অবৈধ ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিককে চিহ্নিত করে অভিযান পরিচালানা করা হচ্ছে। এর মধ্যে ৯টি প্রতিষ্ঠান সিলগালা করা হয়েছে।

বিজ্ঞাপন

সম্প্রতি সারাদেশে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দিয়ে তিন দিনের সময় বেঁধে দেয় স্বাস্থ্য অধিদফতর। ওই নির্দেশ অনুযায়ী মোংলা হাসপাতাল সড়ক এলাকাসহ শহরের বিভিন্ন স্থানে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়।

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন