বিজ্ঞাপন

চট্টগ্রাম উত্তর যুবলীগের কমিটিও কেন্দ্র থেকে

May 29, 2022 | 10:03 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের কমিটিও কেন্দ্র থেকে করার ঘোষণা দিয়ে শেষ হয়েছে সম্মেলন। একই পদে একাধিক প্রার্থী থাকায় এবং তাদের মধ্যে সমঝোতা না হওয়ায় কাউন্সিল অধিবেশনে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ কেন্দ্র থেকে কমিটি ঘোষণার প্রস্তাব করেন। উপস্থিত কাউন্সিলররা এতে সায় দেন।

বিজ্ঞাপন

রোববার (২৯ মে) বিকেলে হাটহাজারী কলেজের হলরুমে উত্তর জেলা যুবলীগের সম্মেলনের উদ্বোধন পরবর্তী কাউন্সিল অধিবেশন হয়েছে। এর আগে, দুপুরে হাটহাজারীর পার্বতী উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলনের উদ্বোধন হয়।

এরপর কাউন্সিল অধিবেশনে কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম ও সাইফুর রহমান সোহাগ ছিলেন।

উত্তর জেলা যুবলীগের সভাপতি পদে নয় জন এবং সাধারণ সম্পাদক পদে ২২ জন পদপ্রত্যাশী কেন্দ্রে জীবনবৃত্তান্ত জমা দিয়েছিলেন।

বিজ্ঞাপন

জানা গেছে, কাউন্সিল অধিবেশনে সভাপতি পদে সাত জন ও সাধারণ সম্পাদক পদে ২২ জন প্রার্থিতা ঘোষণা করেন। যুবলীগ চেয়ারম্যান প্রত্যেক প্রার্থীর সঙ্গে আলাদাভাবে কথা বলেন।

সাংগঠনিক সম্পাদক বদিউল আলম সারাবাংলাকে বলেন, ‘একই পদে একাধিক প্রার্থী থাকায় যুবলীগের চেয়ারম্যান মহোদয় কেন্দ্র থেকে পরবর্তী সময়ে কমিটি ঘোষণার প্রস্তাব করেন। কাউন্সিলররা চেয়ারম্যানের ওপর আস্থা রেখে এই প্রস্তাব মেনে নেন।’

২০০৩ সালে উত্তর জেলা যুবলীগের সর্বশেষ সম্মেলন হয়। সৈয়দ মফিজ উদ্দিন আহমেদকে সভাপতি এবং এস এম শফিউল আজমকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছিল। ২০১২ সালে সম্মেলন ছাড়াই এস এম আল মামুনকে সভাপতি ও এস এম রাশেদুল আলমকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

এর আগে, শনিবার চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলন হয়েছে। তবে কমিটি ঘোষণা করা হয়নি। সেই কমিটিও কেন্দ্র থেকে ঘোষণা করা হবে।

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন