বিজ্ঞাপন

মমতাজকে নিয়ে ঘুরছেন শাবনূর

May 30, 2022 | 6:18 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূর অনেক বছর ধরে পরিবার নিয়ে অস্ট্রেলিয়া বাস করেন। সেখানে তার সন্তান, মা, ছোট বোন ও বোনের সন্তানরা রয়েছে। সম্প্রতি অস্ট্রেলিয়া শো করতে গিয়েছেন সংগীতশিল্পী মমতাজ। তাকে পাশে বসিয়ে গাড়ি চালাচ্ছেন শাবনূর এমন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পাওয়া যাচ্ছে।

বিজ্ঞাপন

জানা গেছে, গত ১৮ মে অস্ট্রেলিয়া গেছেন মমতাজ। এরপর ফেরার পথে ৩০ মে তিনি শাবনূরের সঙ্গে দেখা করতে যান। সারা দিন শাবনূরের সঙ্গে কাটিয়েছেন। আর নায়িকাও নিজের গাড়িতে করে ঘুরালেন সিডনি শহর। শাবনূরের আতিথেয়তায় মুগ্ধ হয়েছেন মমতাজ।

মমতাজ বলেন, ‘খুব পছন্দের নায়িকা শাবনূর। আমি জানি আমার মতো কোটি কোটি বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে এই মেয়েটি। ৩০ মে সারা দিন সময় দিলো শুধু আমার জন্য। অবশেষে এয়ারপোর্ট পর্যন্ত এলো। ভীষণ মিশুক একটা মানুষ।’

মমতাজ অস্ট্রেলিয়া গেছেন দেশটির কয়েকটি শহরে বাংলাদেশিদের আয়োজনে কনসার্টে অংশ নিতে। গত ২১ তারিখ মেলবোর্ন ঈদ অনুষ্ঠানে গেয়েছেন তিনি। আর ২৮ মে সিডনিতে আয়োজন করা হয়েছিল ‘বৈশাখী মেলা’। সেখানেও গেয়েছেন তিনি। এছাড়াও অস্ট্রেলিয়ার বেশ কয়েকজন সংসদ সদস্য ও বাংলাদেশ অ্যাম্বাসির আয়োজনে অংশ নেন লোকগানের এই জনপ্রিয় তারকা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন