বিজ্ঞাপন

হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ জনের পরিচয় শনাক্ত

May 30, 2022 | 7:35 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই জনের পরিচয় শনাক্ত হয়েছে। তারা হলেন আব্দুল আলীম মামুন (২৩) ও ফাহিম (২০)। তারা দুই জনই রঙমিস্ত্রির কাজ করতেন।

বিজ্ঞাপন

নিহত মামুনের পরিচয় শনাক্ত করেন তার খালু মো. কামরুল ইসলাম। তিনি হাসপাতালে সাংবাদিকের জানান, তাদের বাড়ি মংমনসিংহ জেলার ইশ্বরগঞ্জ উপজেলার দিলকেরুয়া গ্রামে। দুই ভাই-বোনের মধ্যে সে ছিল বড়। স্ত্রী কাজলী আক্তার ও ১৯ মাস বয়সী একমাত্র ছেলে তাসিমকে নিয়ে ভাটারা নতুনবাজার বারোবিঘা এলাকায় থাকত।

মৃত মামুনের স্ত্রী কাজলী আক্তার জানান, মামুন ফার্নিচারের রঙমিস্ত্রির হেলপার হিসেবে কাজ করত। সকাল ৯টার দিকে তার সহকর্মী ফাহিম তাকে বাসায় ডাকতে আসে। এরপর ওই সহকর্মীকে নিয়ে ধানমন্ডিতে যাবে বলে রওনা হয়। মোরসাইকেলটি ছিল মামুনের কন্ট্রাক্টরের। কাজে যাতায়াতের জন্য সে ওই মোটরসাইকেলটি ব্যবহার করত। বিকেলে লোক মারফত খবর পাই মামুন হাতিরঝিলে একসিডেন্টে মারা গেছে। পরে ঢাকা মেডিকেলে গিয়ে তার মরদেহ দেখতে পান।

এদিকে সন্ধ্যা পর্যন্ত ঢাকা মেডিকেল মর্গে নিহত ফাহিমের কোনো স্বজনকে পাওয়া যায়নি। তবে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) সজীব কোচ জানান, ফাহিমের বাবার নাম মিজানুর রহমান। তার বাড়ি চাঁদপুর জেলার কচুয়া থানায়। ভাটারা নতুনবাজার এলাকাতে থাকত। সে ও ফার্নিচারের রঙমিস্ত্রি হেলপার ছিল।

বিজ্ঞাপন

এর আগে, সোমবার সকালে হাতিরঝিল মধুবাগ সংলগ্ন ব্রিজের ঢালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে মারা যান ফাহিম। আর ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় তার সহকর্মী মামুন মারা যান।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন