বিজ্ঞাপন

জয়পুরহাটে ধর্ষণের অভিযোগে মুয়াজ্জিন গ্রেফতার

May 30, 2022 | 8:03 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: আক্কেলপুরে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আব্দুল বারিক (৪৮) নামে এক মসজিদের মুয়াজ্জিনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৩০ মে) দুপুরে উপজেলার মালিগ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত আব্দুল বারিক আক্কেলপুর উপজেলার মালিগ্রাম আকন্দপাড়া গ্রামের বাসিন্দা মৃত কাশেম আকন্দের ছেলে। সে গ্রামের একটি মসজিদের মুয়াজ্জিন।

ওসি সাইদুর রহমান জানান, গত পাঁচ মাস পূর্বে উপজেলার মালিগ্রাম ফকিরপাড়া গ্রামের দশম শ্রেণিতে অধ্যয়ণরত এক ছাত্রীকে আরবি শিক্ষা বিষয়ে প্রাইভেট পড়াতেন আব্দুল বারিক। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ছাত্রীকে মোবাইল ফোনে ডেকে একটি বাঁশঝাড়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে মুয়াজ্জিন আব্দুল বারিক।

এসময় ছাত্রীটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান তিনি। এ ঘটনায় ওই ছাত্রীর মা রোববার রাতে থানায় একটি মামলা দায়ের করলে অভিযুক্ত শিক্ষক আব্দুল বারিকে গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

ওসি আরও জানান, ভুক্তভোগী ছাত্রীর মেডিকেল পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে এবং গ্রেফতারকৃত শিক্ষক আব্দুল বারিককে সোমবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন