বিজ্ঞাপন

৩০ সিনেমা হলে আগামীকাল

June 2, 2022 | 4:27 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

নাট্যনির্মাতা অঞ্জন আইচ নির্মাণ করেছেন তার প্রথম ছবি ‘আগামীকাল’। প্রধান চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারি মম ও ইমন। তারা দুজন ‘দারুচিনি দ্বীপ’ ছবির ১৫ বছর পর জুটিবদ্ধ হলেন। ছবিটি শুক্রবার (৩ জুন) সারাদেশের ৩০টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে। পরিবেশনায় রয়েছে দি অভি কথাচিত্র।

বিজ্ঞাপন

‘আগামীকাল’-এর কাহিনি ও চিত্রনাট্য পরিচালক অঞ্জন আইচের। মাসুদ মঞ্চ ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত এই ছবিতে মম ও ইমন ছাড়া অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ ও টুটুল চৌধুরী।

‘আগামীকাল’ চলচ্চিত্রের ট্রেইলার টাইগার মিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। এই চলচ্চিত্রটির জন্য আবহসংগীত পরিচালনা করেছেন স্বনামধন্য সঙ্গীত পরিচালক ইমন সাহা। চিত্রগ্রহণের দায়িত্ব পালন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক কমল চন্দ্র।

বিজ্ঞাপন

২ ঘণ্টা ৮ মিনিটের এই চলচ্চিত্রে একটি রবীন্দ্রসঙ্গীতসহ রয়েছে মোট চারটি গান। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কোনাল, সুজন আরিফ, অর্পণ কর্মকার ও জানে। গানগুলোর সংগীতায়োজনে ছিলেন পৃথ্বীরাজ ও সুজন আরিফ।

দেশের প্রায় আটটি লোকেশনে এই চলচ্চিত্র চিত্রায়িত হয়েছে। এই চলচ্চিত্র বাংলাদেশের নিসর্গ প্রকৃতিকে চমৎকার করে ফুটিয়ে তোলা হয়েছে।ডাবিংয়ের কাজ হয়েছে রিপন নাথ এর সাউন্ড বক্স স্টুডিওতে। এছাড়া ফলি সাউন্ড ও কালারসহ যাবতীয় পোস্ট প্রোডাকশনের কাজ সম্পন্ন হয়েছে কলকাতার টকিজ স্টুডিওতে।

বিজ্ঞাপন

যে সকল সিনেমা হলে ‘আগামীকাল’ ছবিটি মুক্তি পাচ্ছে:

ঢাকার মধ্যে: স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা শপিং মল, পান্থপথ), স্টার সিনেপ্লেক্স (সীমান্তসম্ভার, ধানমন্ডি), স্টার সিনেপ্লেক্স (সনি স্কয়ার, মিরপুর-১), ব্লকবাষ্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক)।

বিজ্ঞাপন

ঢাকার বাইরে: সিলভারস্ক্রীন (চট্টগ্রাম), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), রুটস সিনেক্লাব (সিরাজগঞ্জ), মধুমিতা (ঢাকা), শ্যামলী (ঢাকা), আনন্দ (ঢাকা), মনিহার (যশোর), মধুবন (বগুড়া), শাপলা (রংপুর), মডার্ন (দিনাজপুর), তামান্না (সৈয়দপুর), সংগীতা (খুলনা), পূরবী (ময়মনসিংহ), নন্দিতা (সিলেট), সুগন্ধা (চট্টগ্রাম), বনলতা (ফরিদপুর), মিলন (মাদারীপুর), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), পূর্বাশা (শান্তাহার), রাজিয়া (নাগরপুর), অভিরুচি (বরিশাল), চাঁদমহল (কাঁচপুর), চিত্রামহল (ঢাকা), বর্ষা (জয়দেবপুর), সংগীত (ঢাকা)।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন