বিজ্ঞাপন

সালমানে শুরু, সালমানেই শেষ কে কে’র

June 2, 2022 | 6:26 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯৯৯- ‘পাল’ অ্যালবাম দিয়ে যাত্রা শুরু হয় কৃষ্ণকুমার কুনাথ ওরফে কে কে’র। প্রথম অ্যালবামের ‘হাম রাহে ইয়া না রাহে কাল’ গানটি তুমুল জনপ্রিয়তা পায়। ওই বছরই বলিঊড ইন্ডাস্ট্রিতে সুযোগ হয় তার। সঞ্জয় লীলা বানশালীর ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমার ‘তাড়াপ তাড়াপ’ গানটি তাকে রাতারাতি খ্যাতি এনে দেয়। সেই গানটিতে কেকে-র গলায় ঠোঁট মিলিয়েছিলেন ছবির নায়ক সালমান খান। এটি ছাড়াও একাধিকবার এই দুই শিল্পী একসঙ্গে কাজ করেছেন। ‘তেরে নাম’-এর ‘ও জানা’, ‘বজরঙ্গি ভাইজান’-এর ‘তু যো মিলা’, ‘রেডি’-র ‘হমকো প্যায়ার হুয়া’, ‘এক থা টাইগার’-এর ‘লা পাতা’, ‘টিউবলাইট’-এ ‘ম্যায় আগর’ ইত্যাদি বিভিন্ন গানে সালমানের নেপথ্যে সুর তুলেছেন কেকে। শেষবারও সেই সালমানের ঠোঁটে কে কে-কেই পাবেন ভক্তরা।

বিজ্ঞাপন

জানা গিয়েছে, কে কে’র গাওয়া একটি গান এখনও মুক্তি পাওয়া বাকি রয়েছে। সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’-এ সেই গানটি ব্যবহার করা হবে। কে কে’র গাওয়া শেষ এই গানে চুটিয়ে রোম্যান্স করতে দেখা যাবে সালমান-ক্যাটরিনাকে। ২০২৩ সালে ইদে সিনেমা হলে মুক্তি পাবে সেই ছবি। উল্লেখ্য, সম্প্রতি রণবীর সিং-এর ‘৮৩’ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছিলেন কে কে। এ বছর ‘লস্ট’ ও ‘শেরদিল’ ছবিতেও তার কণ্ঠ শুনতে পাবেন ভক্তরা।

বিজ্ঞাপন
সালমানে শুরু, সালমানেই শেষ কে কে’র
গান গাইতে গাইতেই না ফেরার দেশে পাড়ি জমালেন ‘কে কে’

গান গাইতে গাইতেই না ফেরার দেশে পাড়ি জমালেন বলিউডের বিখ্যাত গায়ক কৃষ্ণকুমার কুনাথ, ‘কে কে’ নামেই যিনি ভক্তকূলের কাছে পরিচিত ছিলেন। কে কে’র অকাল মৃত্যুর খবরে শোকস্তব্ধ ভক্তরা। বছরের পর বছর ধরে বলিউড গানের শ্রোতাদের জন্য একের পর এক সেরা গান উপহার দিয়েছেন তিনি। কলকাতায় অনুষ্ঠান করতে এসে আকস্মিক প্রয়াণ হয় কেকের। জীবনের শেষ মুহূর্তগুলিও শ্রোতাদের জন্যই উৎসর্গ করে গিয়েছেন। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত গায়ক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন