বিজ্ঞাপন

কলম চুরির অভিযোগে ক্লাসের সব শিক্ষার্থীকে পেটালেন শিক্ষক

June 2, 2022 | 11:45 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: গাইবান্ধায় কলম চুরির অভিযোগ তুলে শ্রেণিকক্ষের সব শিক্ষার্থীকে পিটিয়েছেন শ্রেণি শিক্ষক। ঘটনাটি ঘটেছে ফুলছড়ি উপজেলার গলাকাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে।

বিজ্ঞাপন

নির্যাতনের শিকার শিক্ষার্থীদের অভিভাবকরা জানান, বৃহস্পতিবার (২ জুন) অষ্টম শ্রেণির বাংলা ক্লাস চলাকালে শিক্ষক আনিসুর রহমান ক্লাসের টেবিলের উপর রাখা তার একটি কলম খুঁজে পাচ্ছিলেন না। এসময় তিনি শিক্ষার্থীদের মাঝে কে তার কলমটি চুরি করেছে তা জানতে চান। শিক্ষার্থীরা বিষয়টি অস্বীকার করলে শিক্ষক আনিসুর উপস্থিত সবাইকে বেত্রাঘাত করেন।

ক্লাসে উপস্থিত ৪৫ জন শিক্ষার্থীর মধ্যে ২০ জন ছাত্রীও বাদ যায়নি শিক্ষক আনিসুরের পিটুনি থেকে। পিটুনির শিকার প্রায় ৭ জন শিক্ষার্থীর হাতের আঙুল ফেটে যায়।

এ ঘটনায় আহত শিক্ষার্থীদের অভিভাবক ও এলাকাবাসী বিক্ষুদ্ধ হয়ে ওঠে। তারা স্কুল ঘেরাও করে ও শিক্ষকদের অবরুদ্ধ করে রাখেন। তারা ওই শিক্ষকের বিচারের দাবিতে বিক্ষোভ করতে থাকেন।

বিজ্ঞাপন

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। খবর পেয়ে ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান সেলিম পারভেজ ঘটনাস্থলে ছুটে যান। তার হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

ম্যানিজিং কমিটির সভাপতি শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ওই শিক্ষককে সাময়িক বরখাস্তের আশ্বাস দিলে শান্ত হন বিক্ষুদ্ধরা। এরপর বিকেলে স্কুল ত্যাগ করেন শিক্ষকরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন