বিজ্ঞাপন

ওয়েস্ট ইন্ডিজের পথে ৭ ক্রিকেটার

June 3, 2022 | 11:53 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

চলতি মাসের মাঝামাঝি সময় থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি পূর্নাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশি ক্রিকেট দল। সিরিজকে সামনে রেখে আজ ৭জন বাংলাদেশি ক্রিকেটার ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরেছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (৩ জুন) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র নিশ্চিত করেছে বিষয়টি। তবে ৭ ক্রিকেটারের একই সঙ্গে যাওয়া হয়নি। ছয়জন গেছেন এক সঙ্গে। আর এক সঙ্গে টিকিট না পাওয়াতে সদ্য সাবেক হওয়া টেস্ট অধিনায়ক মুমিনুল হক গেছেন আলাদা।

শুক্রবার রাত ৭.৪৫ মিনিটে এক সঙ্গে ঢাকা ছেড়েছেন- মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, রেজাউর রহমান রাজা, মোসাদ্দেক হোসেন সৈকত, এবাদত হোসেন ও সৈয়দ খালেদ আহমেদ। পরে ১০.১৫ মিনিটের বিমান ধরেছেন মুমিনুল হক।

বিজ্ঞাপন

বোর্ডের খরচ কমানোর চেষ্টায় ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়া হচ্ছে না প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর। পেসার শহিদুল ইসলামের পরিবর্তে স্কোয়াড জায়গা পাওয়া পেসার হাসান মাহমুদকেও নেওয়া হচ্ছে না দলের সঙ্গে। আজ প্রথম ধাপের পর আরও দুই ধাপে ওয়েস্ট ইন্ডিজে যাবেন বাংলাদেশি ক্রিকেটাররা।

দীর্ঘ এক মাসের সফরে ওয়েস্ট ইন্ডিজে ২টি টেস্ট ও তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে প্রথমে। সিরিজের প্রথম টেস্ট মাঠে গড়াবে ১৬ জুন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন