বিজ্ঞাপন

স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

June 4, 2022 | 5:34 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় বন্ধুকে আটকে রেখে এক স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৩ জুন) রাতে বোয়ালখালী উপজেলা সদরে ফায়ার স্টেশনের পাশে একটি নির্জন স্থানে ওই স্কুলছাত্রী ধর্ষণের শিকার হন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

গ্রেফতার তিন জন হলো- এমরান হোসেন সাগর (১৯), কামাল উদ্দিন (২৬) এবং সানিউল্লাহ আলী রিমন (২০)। তাদের বাড়ি বোয়ালখালী উপজেলায়।

আক্রান্ত ওই স্কুলছাত্রী (১৪) বোয়ালখালীর একটি স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী। তার বাড়িও বোয়ালখালীতে।

বিজ্ঞাপন

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল করিম সারাবাংলাকে জানান, ওই কিশোরী শুক্রবার রাতে ঘর থেকে বেরিয়ে উপজেলার পেতনশাহ আউলিয়া মাজার গেইট এলাকায় বন্ধুর সঙ্গে দেখা করতে যায়। তারা হেঁটে যাওয়ার সময় পূর্ব পরিচিত রিমন ও আরেক জন মিলে তাদের পথ আটকায়। এ সময় তারা একটি অটোরিকশা ডেকে দু’জনকে সেখানে তুলে নেয়। অটোরিকশায় রিমনদের সঙ্গে আরও এক জন ছিল। তাদের উপজেলার বিভিন্ন জায়গায় ঘুরিয়ে শাকপুরায় নিয়ে কিশোরীর বন্ধুকে আটকে রাখে।

এরপর অটোরিকশায় করে ওই কিশোরীকে উপজেলা সদরে এনে একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। পরে রাত সাড়ে তিনটার দিকে ঘরে পৌঁছে দিয়ে কাউকে কিছু না বলার জন্য হুমকি দেয় বলে মেয়েটি পুলিশের কাছে অভিযোগ করেছে।

এদিকে, আক্রান্ত কিশোরীর মা শনিবার চার জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতার করেছে বলে জানান ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন