বিজ্ঞাপন

ছায়ানটে ‘সঙ্গীত মনন’ এর মোড়ক উন্মোচন

June 4, 2022 | 8:09 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ছায়ানট মিলনায়তনে সঙ্গীত বিষয়ক সাময়িকপত্র ‘সঙ্গীত মনন’ এর মোড়ক উন্মোচন করা হয়েছে। শ‌নিবার (৪ জুন) সন্ধ্যায় যুক্তরা‌জ্যের সাংস্কৃতিক সংগঠন আনন্দধারা আর্টসের এই প্রকাশনার মোড়ক উন্মোচন করেন বরেণ্য নাট্যজন রামেন্দু মজুমদার।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কবি-সাংবাদিক আবুল মোমেন, বরেণ্য আবৃ‌ত্তি‌শিল্পী ভাস্বর বন্দ্যোপাধ‌্যায়, রবীন্দ্রসঙ্গীত শিল্পী লাইসা আহমদ লিসা, ‘সঙ্গীত মনন’-এর সম্পাদক রবীন্দ্রসঙ্গীত শিল্পী ইমতিয়াজ আহমেদ এবং সহ-সম্পাদক রেজাউল করিম সুমন।

সদ‌্য প্রকা‌শিত প্রথম সংখ‌্যা‌র প্রশংসা করে রামেন্দু মজুমদার বলেন, ‘সঙ্গীত মনন-এর আত্মপ্রকা‌শের মধ‌্য দি‌য়ে দে‌শে সঙ্গীত বিষয়ে এক‌টি মানসম্পন্ন সাম‌য়িকপত্রের অভা‌ব পূরণ হ‌লো। এর নিয়‌মিত প্রকাশনা আমা‌দের সঙ্গীত-সংস্কৃ‌তির ‌বিকা‌শে উল্লেখ‌যোগ‌্য ভূ‌মিকা রাখ‌বে।’

পত্রিকার সম্পাদক ডা. ইমতিয়াজ আহমেদ বলেন, ‘আমাদের আশা এই পত্রিকা সর্বস্তরের সঙ্গীতানুরাগীদের সুরের জগতের স‌ঙ্গে আরও বেশি সংযুক্ত করে তুলবে।’

বিজ্ঞাপন

পত্রিকাটির প্রচ্ছদ ও সা‌র্বিক শিল্প-নির্দেশনা শিল্পী সোমনাথ ঘো‌ষের। প্রকাশের সঙ্গে সঙ্গে বাংলাদেশের বাইরে পশ্চিম বাংলায়ও পত্রিকাটি সাড়া ফেলেছে। প্রকাশনা অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন দুই ন‌ন্দিত রবীন্দ্রসঙ্গীত শিল্পী ইমতিয়াজ আহমেদ এবং লাইসা আহমদ লিসা।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন