বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রের রাস্তায় ফের বন্দুক হামলা, প্রাণ গেল ৬ জনের

June 5, 2022 | 10:30 pm

আন্তর্জাতিক ডেস্ক

যুক্তরাষ্ট্রে ফের বন্দুক হামলায় প্রাণ ঝরেছে ৬ জনের। আহত হয়েছেন অন্তত ২৫ জন। শনিবার (৪ জুন) ফিলাডেলফিয়ার ব্যস্ত সড়কে কয়েকজন ব্যক্তি ভিড়ের মধ্যে নির্বিচারে গুলিবর্ষণ করেন।

বিজ্ঞাপন

স্থানীয় পুলিশ পরিদর্শক ডিএফ পেস সংবাদমাধ্যমে বলেছেন, বন্দুক হামলায় ৬ জনের মৃত্যু হয়েছে। তিনি বলেন, কয়েকজন সক্রিয় হামলাকারী ভিড়ের মধ্যে একসঙ্গে গুলি চালায়। এতে আহত হয়েছেন ২৫ জন।

পেস বলেন, ফিলাডেলফিয়ার সাউথ স্ট্রিটে শত শত মানুষ উইকেন্ডের ছুটি উদযাপন করছিলেন। এসময় বন্দুকধারীরা গুলি চালায়। কর্তব্যরত পুলিশ কর্মকর্তা এক হামলাকারীকে লক্ষ্য করে গুলি করেন। তবে গুলিটি হামলাকারীর শরীরে লেগেছে কি না তা নিশ্চিত হওয়া যায়নি।

বিজ্ঞাপন

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, এ ঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে ঘটনাস্থল থেকে হামলায় ব্যবহৃত অস্ত্র  ও গুলি উদ্ধার করা হয়েছে।

যুক্তরাষ্ট্রে নির্বিচারে গুলির ঘটনা বেড়েই চলছে। চলতি বছর অন্তত ২৩৯টি গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। গত মাসের শেষ সপ্তাহে যুক্তরাষ্ট্রে টেক্সাসের একটি প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকধারীর গুলিতে ১৯ শিক্ষার্থীসহ ২১ জন নিহত হয়। এরপর ক্যালিফোর্নিয়ার গির্জায়, নিউইয়র্কের শপিং মল এবং ওকলাহোমার একটি হাসপাতালে নির্বিচারে গুলিবর্ষণের ঘটনা

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন