বিজ্ঞাপন

২৪ ঘণ্টা সড়ক অবরোধের ঘোষণা খাগড়াছড়ি বিএনপির

June 6, 2022 | 9:59 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: ২৪ ঘণ্টা সড়ক অবরোধ পালনের ঘোষণা দিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপি। খাগড়াছড়ির সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়াকে হত্যার উদ্দেশ্যে হামলা ও গাড়ি ভাঙচুরের পর উল্টো আওয়ামী লীগের মিথ্যা মামলা গ্রহণ করার প্রতিবাদে এই সড়ক অবরোধের ঘোষণা দেওয়া হয়।

বিজ্ঞাপন

৭ জুন (মঙ্গলবার) সকাল ৬টা থেকে বুধবার ভোর ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টা জেলায় সড়ক অবরোধ পালন করার ঘোষণা দিয়েছে বিএনপি। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির দফতর সম্পাদক মরিয়ম আক্তার।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রকাশ্য দিনের আলোয় হামলা-ভাঙচুর-অগ্নিসংযোগ করেছে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসব ঘটনার ভিডিওসহ এজাহার থানায় পাঠানো হলেও তা গ্রহণ করেনি থানা কর্তৃপক্ষ। আওয়ামী লীগ নেতারা হামলা করে উল্টো বিএনপির নেতাকর্মীদের বিরূদ্ধে মামলা করে হয়রারি শুরু করেছে।

পুলিশ প্রশাসনের নির্লজ্জ পক্ষপাতিত্বের তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, বিএনপির এজাহার গ্রহণ না করলে এবং হামলা-মামলা-অরাজকতা বন্ধ করা না হলে আরও কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে খাগড়াছড়ি জেলা বিএনপি।

বিজ্ঞাপন

এই সড়ক অবরোধ চলাকালে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে, তবে জরুরি সেবায় নিয়োজিত ফায়ার সার্ভিস, অ্যাম্বুলেন্স ও সংবাদপত্রের গাড়ি অবরোধের আওতামুক্ত থাকবে বলে তিনি জানান।

সারাবাংলা/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন