বিজ্ঞাপন

করণ জোহরের পার্টিতে গিয়ে করোনায় আক্রান্ত শাহরুখ ও ক্যাটরিনা

June 6, 2022 | 12:36 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মাত্র একদিন আগেই নিজের নতুন ছবি ‘জওয়ান’-এর ঘোষণা করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। এরপর ছবির নতুন পোস্টারও শেয়ার করেছেন তিনি। কিন্তু এরই মধ্যে খবর আসে করোনায় আক্রান্ত শাহরুখ।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে অনুযায়ী, করণ জোহরের এই গ্র্যান্ড পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত অতিথিদের মধ্যে ৫০ থেকে ৫৫ জন করোনায় আক্রান্ত। প্রতিবেদনে আরও বলা হয়েছে, নিজেদের ভাবমূর্তি ধরে রাখার চেষ্টায় বলিউডের এই তারকারা প্রকাশ করছেন না তারা কোভিড পজিটিভ। এই পার্টিতে হাজির ছিলেন শাহরুখও। করণের এই পার্টির খবর ছড়িয়ে পরার পরই শাহরুখের করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। বিগত কয়েকদিনে বলিউডের একাধিক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। তারমধ্যে ছিলেন অক্ষয় কুমার, কার্তিক আরিয়ান, আদিত্য রায় কাপুর।

নতুন ছবি ‘জওয়ান’-এর ঘোষণা করেছেন বলিউড বাদশা শাহরুখ খান

নতুন ছবি ‘জওয়ান’-এর ঘোষণা করেছেন বলিউড বাদশা শাহরুখ খান

প্রসঙ্গত, দিন কয়েক আগেই ৫০ বছরে পা রেখেছেন বলিউড প্রযোজক-পরিচালক করণ জোহর। জন্মদিনের বিশেষ দিনে টিনসেল টাউনে বড়সড় পার্টি থ্রো করেছিলেন করণ। জন্মদিন পার্টিতে আমন্ত্রিত ছিলেন বলিউড এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির নামী-দামী তারকারা।

এদিকে শাহরুখ খানের পর ক্যাটরিনা কাইফও করোনায় আক্রান্ত হয়েছেন বলে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে। আর এই কারণেই নাকি তিনি আইফা অ্যাওয়ার্ডে যাননি। যেখানে তার স্বামী অভিনেতা ভিকি কৌশল ‘সর্দার উধম সিং’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছে।

বিজ্ঞাপন
ক্যাটরিনাও উপস্থিত ছিলেন করণ জোহরের জন্মদিনের পার্টিতে

ক্যাটরিনাও উপস্থিত ছিলেন করণ জোহরের জন্মদিনের পার্টিতে

গত বছর এপ্রিলেও করোনা আক্রান্ত হয়েছিলেন ক্যাটরিনা। এই নিয়ে দ্বিতীয়বার করোনা সংক্রমিত হলেন তিনি। প্রসঙ্গত, ক্যাটরিনাও উপস্থিত ছিলেন করণ জোহরের জন্মদিনের পার্টিতে। যেখান থেকে বলিউডে এখন শাহরুখ-সহ সকলের করোনা ছড়িয়েছে।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন