বিজ্ঞাপন

খুনের হুমকি, পুলিশের কড়া নিরাপত্তায় সালমান খান

June 6, 2022 | 3:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

খুনের হুমকির চিঠি পেলেন বলিউড অভিনেতা সালমান খান এবং তার বাবা সেলিম খান। সেই হুমকি চিঠির পরিপ্রেক্ষিতে মুম্বাইয়ের বান্দ্রা থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তদন্ত চলছে। কোনওরকম ঝুঁকি না নিয়ে সালমানের নিরাপত্তা বাড়ানো হয়।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, প্রতিদিন প্রাতঃভ্রমণে বেরোন সালমান খানের বাবা সেলিম খান। রোববারও তার অন্যথা হয়নি। সকালে হাঁটাহাঁটির মাঝে একটি জায়গায় বসে বিশ্রাম নেন তিনি। ওই জায়গাতেই হুমকি চিঠিটি পাওয়া গিয়েছে। চিঠিতে কারও নামোল্লেখ নেই। ওই চিঠিতে সালমান খান এবং তার বাবাকে খুনের হুমকি দেওয়া হয়। চিঠিতে লেখা হয়, ‘সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে’।

সম্প্রতি পঞ্জাবি গায়ক তথা কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালার মৃত্যুর পর থেকেই চিন্তিত মুম্বাই পুলিশ। দীর্ঘদিনই পাঞ্জাবি গায়কের হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত লরেন্স বিষ্ণোইয়ের নিশানায় আছেন সালমান। তাই কোনওরকম ঝুঁকি না নিয়ে সালমানের নিরাপত্তা বাড়ানো হয়। ধারণা করা হচ্ছে সালমানকে পাঠানো হুমকি চিঠির সঙ্গে সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডে জড়িত লরেন্স বিষ্ণোইয়ের যোগ রয়েছে।

বিজ্ঞাপন

এদিকে, ভারতীয় সংবাদমাধ্যমকে এক উচ্চপদস্থ পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ‘সালমান খানের নিরাপত্তা সার্বিকভাবে বাড়ানো হয়েছে। তার অ্যাপার্টমেন্টের চারপাশেও ২৪ ঘণ্টা পুলিশি টহল থাকবে, যাতে রাজস্থানের এই গ্যাং (বিষ্ণোইদের গ্যাং) কিছু করতে না পারে।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই লরেন্স বিষ্ণোইয়ের টার্গেট সালমান খান। তার কারণ বিষ্ণোই সম্প্রদায়ের কাছে পবিত্র বলে গণ্য করা হয় কৃষ্ণসার হরিণকে। কৃষ্ণসার হরিণের রক্ষকর্তা বিষ্ণোই সম্প্রদায়ের অংশ লরেন্স। ১৯৯৮ সালে সালমান খানের উপর যোধপুরে শ্যুটিং চলাকালীন দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। সেই সময় থেকে বিষ্ণোই সম্প্রদায়ের চক্ষুশূল বলিউড ভাইজান।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন