বিজ্ঞাপন

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

June 8, 2022 | 11:04 am

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ ভলিবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ঢাকা মহানগরী প্রিমিয়ার বিভাগ,আন্তঃজেলা ভলিবল, স্কুল ভলিবল, প্রথম ও দ্বিতীয় বিভাগ ভলিবল লিগ , বিচ ভলিবল,আয়োজন প্রসঙ্গে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও সভায় প্রিমিয়ার, প্রথম ও দ্বিতীয় বিভাগের বাজেটের সারসংক্ষেপ অনুমোদন দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৭ জুন) নগরীর উত্তরায় অবস্থিত বাংলাদেশ ক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম।

বিজ্ঞাপন

এছাড়া সভায় উল্লেখযোগ্য আলোচ্য সূচিগুলোর মাঝে কাবা ন্যাশনাল ফেডারেশন ম্যানেজমেন্ট কোর্সে অংশগ্রহণকারী ফেডারেশনের প্রতিনিধির উজবেকিস্তান সফরের প্রতিবেদন উপস্থাপন করা হয়।

এদিন সভায় বাহরাইনে অনুষ্ঠিতব্য সিভিসি চ্যাম্পিয়নশিপ ২০২২ উপলক্ষে অনূর্ধ্ব-২০ জাতীয় ভলিবল দলের প্রশিক্ষণ, প্রশিক্ষক, সহকারী প্রশিক্ষক ও ম্যানেজার নিয়োগসহ বাজেট অনুমোদন নিয়ে আলোচনা হয়। একইসঙ্গে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-২৩ এশিয়ান সেন্ট্রালজোন ভলিবল চ্যাম্পিয়নশীপ ২০২২ আয়োজন, বাজেট, জাতীয় দল গঠন প্রশিক্ষক, সহকারি প্রশিক্ষক ও ম্যানেজার নিয়োগ প্রসঙ্গে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বিজ্ঞাপন

এছাড়াও সভায় দুবাইতে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক ভলিবল প্রতিযোগিতা ২০২২ অংশগ্রহণের বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় আরও যে সব বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয় তার মাঝে উল্লেখযোগ্য হচ্ছে— আন্তঃকলেজ মহিলা ভলিবল প্রতিযোগিতা-২০২২ আয়োজন, কিরগিজস্তানে অনুষ্ঠতব্য ই-স্কোর শেট এবং ভিআইএস কোর্সে বাংলাদেশ থেকে প্রশিক্ষণার্থী প্রেরণ প্রসঙ্গে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ ও মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ভলিবল প্রতিযোগিতা ২০২২ এর চূড়ান্ত হিসাব দাখিল ও অনুমোদন।

বিজ্ঞাপন

সভায় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ ইউনুস, মো. খসরু চৌধুরী, মো. হাবীব উল্লাহ ডন, আব্দুল রাজ্জাক খান সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

সারাবাংলা/এসবি/এসএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন