বিজ্ঞাপন

বাংলাদেশের বিপক্ষে হোল্ডার নেই, রোচ অনিশ্চিত

June 9, 2022 | 4:49 pm

বাংলাদেশের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের প্রথম ম্যাচটির জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড- সিডব্লিউআই। দলে নেই জেসন হোল্ডার। প্রথম টেস্টের দলে রাখা হয়নি কেমার রোচকেও।

বিজ্ঞাপন

বাংলাদেশ সিরিজ থেকে বিশ্রাম চেয়ে সিডব্লিউআই’এর কাছে ছুটির আবেদন করেছিলেন হোল্ডার। ক্যারিবিয়ান বোর্ডও পরে হোল্ডারের আবেদন মঞ্জুর করেছে। অন্যদিকে তারকা পেসার রোচ নেই চোটের কারণে। তবে ফিটনেস টেস্টে উৎরাতে পারলে রোচকে দলে অন্তর্ভূক্ত করা হবে বলা হয়েছে।

দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন তিনজন। তিন ক্রিকেটার হলেন- ডেভন থমাস, গুড়াকেশ মোতি ও অ্যান্ডারসন ফিলিপ। থমাস ও মোতি অবশ্য রঙিন পোশাকের ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলেছেন। তবে ফিলিপ কোনও সংস্করণেই আগে দলে ডাক পাননি।

হোল্ডারের ছুটি প্রসঙ্গে ওয়েস্ট ইন্ডিজ বোর্ড বিবৃতিতে বলেছে, ‘অলরাউন্ডার জেসন হোল্ডারকে বিবেচনা করা হয়নি কারণ, বিশ্রাম ও রিকভারির জন্য তার ছুটির আবেদন মঞ্জুর করেছে সিডব্লিউআই। সেকারণে বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফরে সব সংস্করণেই খেলা মিস করবেন তিনি।’

বিজ্ঞাপন

আগামী ১৬ জুন অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্ট। এবারের সফরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটি টেস্ট, তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে বাংলাদেশের।

প্রথম টেস্টের ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড:

ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জারমেইন ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), এনক্রুমা বনার, জন ক্যাম্পবেল, কাইল মায়ার্স, জশুয়া ডা সিলভা, আলজারি জোসেফ, গুড়াকেশ মোতি, অ্যান্ডারসন ফিলিপ, রেইমন রেইফার, জেইডেন সিলস ও ডেভন থমাস।

বিজ্ঞাপন

রিজার্ভ:
শেরমন লুইস ও তাগেনারায়ণ চন্দরপল।

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন