বিজ্ঞাপন

ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ২৬ ভরি সোনা ও ৪৫ হাজার টাকা ছিনতাই

June 9, 2022 | 10:04 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: দক্ষিণ কেরানীগঞ্জে প্রদীপ রায় (৪০) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ২৬ ভরি সোনা ও ৪৫ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় ওই ব্যবসায়ীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৯ জুন) রাত ৮টার দিকে আব্দুল্লাহপুর এলাকায় এ ঘটনা ঘটে।

স্বজনরা জানান, তার বাসা দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর ভৈরবনগর এলাকায়। আব্দুল্লাহপুরে সাজ জুয়েলার্স নামে একটি স্বর্ণের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

আহত ব্যবসায়ী প্রদীপ রায় অভিযোগ করে বলেন, ‘রাতে দোকান বন্ধ করে একটি সিএনজিচালিত অটোরিকশায় তিনি ও তার ভাগিনা বাপ্পি সরকার বাসায় ফিরছিলেন। পথে আব্দুল্লাহপুরে একটি প্রাইভেটকার তাদের অটোরিকশার গতিরোধ করে। সঙ্গে সঙ্গে ওই প্রাইভেটকার থেকে ৭ থেকে ৮ জনের একটি দল নেমে এসে অটোরিকশার ভিতরেই তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে শুরু করে। এসময় তার সঙ্গে থাকা ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা। তাদের সবার মুখে কাপড় বাঁধা ছিলো।’

বিজ্ঞাপন

তার ওই ব্যাগে ২৬ ভরি স্বর্ণ ও ৪৫ হাজার টাকা ছিল বলে জানান প্রদীপ রায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রাত ৯টার দিকে ওই ব্যবসায়ীকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার ডান হাতে এবং দুই পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে তার অবস্থা গুরুতর নয়। জরুরি বিভাগে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাটি দক্ষিণ কেরানীগঞ্জ থানায় জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন