বিজ্ঞাপন

প্রস্তুতি ম্যাচে অনিশ্চিত সাকিব

June 10, 2022 | 3:48 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

পূর্নাঙ্গ সিরিজ খেলতে এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজ সফর করছে বাংলাদেশ ক্রিকেট দল। দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরুর আগে আগামীকাল থেকে তিন দিনের একটা প্রস্তুতি ম্যাচ খেলবেন টাইগাররা। এই ম্যাচে টেস্ট অধিনায়ক সাকিব আল হাসানকে নিয়ে অনিশ্চয়তা।

বিজ্ঞাপন

ওয়েস্ট ইন্ডিজে প্রথমে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ, অ্যান্টিগায় যার প্রথমটি শুরু হবে ১৬ জুন। তার আগে কাল থেকে ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। কিন্তু শোনা যাচ্ছে, এখনো দলের সঙ্গে যোগ দিতে পারেননি নতুন টেস্ট অধিনায়ক সাকিব।

পরিবারের সঙ্গে সময় কাটাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) কাছ থেকে ছুটি নিয়েছিলেন সাকিব। ছুটি শেষে আজ দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল বাংলাদেশ অধিনায়কের। কিন্তু শোনা যাচ্ছে, আজ নয় সাকিব দলের সঙ্গে যোগ দিবেন আগামীকাল। যদি সেটাই হয় তাহলে স্বাভাবিকভাবেই প্রস্তুতি ম্যাচে খেলতে পারবেন না নতুন টেস্ট অধিনায়ক।

এদিকে, তিন ধাপে দলের বাকি সবাই ইতোমধ্যে ওয়েস্ট ইন্ডিজ পৌঁছেছে। গতকাল দলীয় অনুশীলন করেছেন ক্রিকেটাররা। আগেভাগে যারা গিয়ে পৌঁছেছেন তারা অবশ্য টুকটাক অনুশীলন শুরু করেছিলেন আগেই।

বিজ্ঞাপন

তিন বছরের বেশি সময় পর টেস্ট অধিনায়কত্ব ফিরে পাওয়া সাকিবের তিন দিনের এই ম্যাচে নেতৃত্ব দেওয়ার সুযোগ ছিল। সেক্ষেত্রে হয়তো অধিনায়ক সাকিবকে ম্যাচের আগে বুঝতে পারতেন সতীর্থরা, সাকিবও হয়তো নিজের ভাবনা ছড়িয়ে দিতে পারতেন। কিন্তু সেটা হয়তো আর হচ্ছে না।

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন