বিজ্ঞাপন

পদ্মা সেতু অপমানের প্রতিশোধের প্রতীক: ওবায়দুল কাদের

June 12, 2022 | 9:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু এখন আর কোনো স্বপ্ন নয়, এটি দৃশ্যমান বাস্তব। এই সেতুর শেখ হাসিনার স্বপ্নের সেতু। এই সে তো আমাদের সামর্থ্য সক্ষমতা সেতু। এই সেতু একদিকে সম্মান ও মর্যাদার প্রতীক, অন্যদিকে আমাদেরকে যে অপমান করা হয়েছিল, সেই অপমানের প্রতিশোধ এর প্রতীক।

বিজ্ঞাপন

রোববার (১২ জুন) বিকেলে মুন্সীগঞ্জের মাওয়া পদ্মা সেতুর সার্ভিস এরিয়া-একে পদ্মা সেতুর বিষয়ে এক সংবাদ সম্মেলনে এ সব কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী আরও বলেন, ‘শেখ হাসিনা একা নয় গোটা পরিবারকে বঙ্গবন্ধুর পরিবারকে টার্গেট করা হয়েছে। পদ্মা সেতু জন্য অপমানজনক বক্তব্য দিয়েছিল। বিশ্বব্যাংক অর্থায়ন থেকে সরে যাওয়ার পর বঙ্গবন্ধুর বীরকন্যা শেখ হাসিনা তিনি সেদিন জোর গলায় বলে ছিলেন আমরা নিজেদের টাকায় পদ্মা সেতু করব। সেদিন আমাদের আমাদের আশেপাশে অনেকেই ছিল, অনেকে বিদ্রুপ করেছিল। আমাকে বলেছিল, কী মন্ত্রী এ সব বুদ্ধি দিচ্ছো। এটি কি কোনোদিন হবে? এ সব আমাদের সহ্য করতে হয়েছে পদ্মা সেতুর জন্য। মন্ত্রণালয়ে যারা ছিল প্রত্যেককে অ্যারেস্ট করার জন্য উঠেপড়ে লেগেছিল।’

এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে মন্ত্রী আরও জানান, পদ্মা সেতুর অনুষ্ঠানে সবাইকে ইনভাইট করব৷ বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট, প্রফেসর ইউনূস থেকে শুরু করে বেগম খালেদা জিয়া সবাইকে ইনভাইট করা হবে।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের জানান, ২৬ তারিখ ভোর থেকে পদ্মাসেতুতে যান চলাচল শুরু হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সংসদের চীপ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সেতু বিভাগের সচিব মো. মঞ্জুর হোসেন, পদ্মা সেতুর প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন