বিজ্ঞাপন

বলিউডে আবার মাদককাণ্ড, গ্রেফতার তারকা সন্তান

June 13, 2022 | 3:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডে আবার মাদককাণ্ড। কাঠগড়ায় আরও এক তারকা সন্তান। এক পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেফতার হয়েছেন অভিনেতা শক্তি কাপুরের ছেলে, শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুর। রবিবার রাতে তাকে আটক করেছে ভারতের বেঙ্গালুরু পুলিশ।

বিজ্ঞাপন

জানা গিয়েছে, সেই পার্টির খবর আগে থেকেই পৌঁছেছিল পুলিশের কাছে। এমজি রোডের যে বিলাসবহুল হোটেলে আসর বসেছিল, সেখানে হানা দেয় পুলিশ। সন্দেহভাজন ৩৫ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। দেখা যায়, সিদ্ধান্ত-সহ সেখানে উপস্থিত আরও ছয় ব্যক্তি মাদক সেবন করেছিলেন। অভিযুক্তরা মাদক নিয়েই পার্টিতে আসেন না কি পার্টিতে এসে মাদক নেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

বাবা এবং বোনের মতো সিদ্ধান্তও পেশা হিসেবে বেছে নিয়েছেন অভিনয়কে

বাবা এবং বোনের মতো সিদ্ধান্তও পেশা হিসেবে বেছে নিয়েছেন অভিনয়কে

বাবা এবং বোনের মতো সিদ্ধান্তও পেশা হিসেবে বেছে নিয়েছেন অভিনয়কে। দর্শকরা তাকে দেখেছেন ‘ভৌকাল’ ওয়েব সিরিজে। এ ছাড়াও ‘শ্যুটআউট অ্যাট ওয়াডালা’, ‘আগলি’, ‘হাসিনা পার্কার’, ‘চেহরে’র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। ক্যামেরার নেপথ্যেও কাজ করেছেন এই তারকা-সন্তান। ‘ভাগম ভাগ’, ‘ভুল ভুলাইয়া’, ‘চুপ চুপকে’, ‘ঢোল’-এর মতো একাধিক ছবির সহকারী পরিচালক সিদ্ধান্ত।

প্রসঙ্গত, ২০২০ সালে মাদক-বিতর্কে নাম জড়িয়েছিল শক্তি কাপুরের কন্যা এবং সিদ্ধান্তের বোন শ্রদ্ধা কাপুরের। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক বিরোধী সংস্থা (এনসিবি)-র জেরায় এসেছিলেন বলিউডের এই অভিনেত্রী। শ্রদ্ধা যদিও জানান, তিনি কখনওই মাদক গ্রহণ করেননি। একাধিক বার জিজ্ঞাসাবাদের পর অবশেষে নিস্তার পান শক্তি-কন্যা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন