বিজ্ঞাপন

৩০০ পর্বে ‘আজকের অনন্যা’

June 16, 2022 | 6:28 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

নারীরা এখন আর অবরোধবাসিনী নয়। পুরুষের সঙ্গে সমানতালে তারা নিজেদের মেধার স্বাক্ষর রেখে চলেছেন সমাজ এবং দেশের নানা ক্ষেত্রে। তেমনই বিভিন্ন শ্রেনী-পেশার নারীদের অংশগ্রহনে, তানিয়া আহমেদ এর উপস্থাপনা এবং তুষার জামালের প্রযোজনা এবং পরিচালনায় জিটিভির নিয়মিত দেশের একমাত্র ধারাবাহিক গেম শো ‘কিউট আজকের অনন্যা’পার করছে ৩০০ পর্বের মাইল ফলক।

বিজ্ঞাপন

এটি প্রচারিত হয় সপ্তাহের প্রতি বৃহস্পতিবার রাত ৯ টায়। সেই ধারাবাহিকতায় আজ প্রচারিত হবে এই অনুষ্ঠানের ৩০০ তম পর্ব। যথারীতি ৩০০ তম পর্বেও উপস্থাপনা করেছেন অভিনেত্রী ও উপস্থাপক তানিয়া আহমেদ। এবং বিশেষ এই পর্বে অতিথি হিসেবে আছেন মডেল-অভিনেত্রী উর্মিলা কর, নৃত্যশিল্পী অভিনেত্রী সিনথিয়া, মডেল কোরিওগ্রাফার বুলবুল টুম্পা এবং ফোক সঙ্গীত শিল্পী লায়লা।

উল্লেখ্য, অনুষ্ঠানটি সেই সকল নারীদের প্ল্যাটফর্ম, যারা নিয়মিত জীবনের বিভিন্ন কাজ যেমন সংসার, চাকরি, ব্যবসা, শিক্ষকতা খেলাধুলা, আইনশৃঙ্খলা ইত্যাদির বাইরেও আরো অনেক কিছু করতে পারেন, করতে চান। পাশাপাশি যাদের আছে লুকানো প্রতিভা, যা সময় এবং সুযোগের অভাবে প্রকাশ করতে পারেন নি। সেই সকল নারীদের ইচ্ছা এবং প্রতিভার প্রকাশ ঘটানই এই অনুষ্ঠানের মূল লক্ষ্য। পাশাপাশি আয়োজন করা হয় নানা ধরনের গেম শো-এর।

দেশের একমাত্র ধারাবাহিক গেম শো এর সফল প্রযোজক এবং পরিচালক তুষার জামাল অনুষ্ঠানটি নিয়ে বলেন, আজকের অনন্যা অনুষ্ঠানের জন্যে আমরা সাধারণত পাঁচটি ক্যাটাগরী চিন্তা করে গল্প এবং পার্টিসিপেন্ট নির্ধারণ করি। তা হল, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী, সফল জননী নারী এবং নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী। এছাড়া প্রতি পর্বে চারজন নারী আমন্ত্রিত হয়ে আলোকিত করেন এই মঞ্চ। আসলে আমদের এই আয়োজনে অংশগ্রহণকারী প্রত্যেকেই এক একজন অনন্যা, কিন্তু যেহেতু এটা একটা প্রতিযোগিতা, তাই নিয়ম রক্ষার স্বার্থে একজনকে হতেই হয় বিজয়ী অনন্যা।

বিজ্ঞাপন

কিউট আজকের অনন্যার সঙ্গে সকল কলাকুশলী ও দর্শকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বাংলাদেশের প্রতিটি অঞ্চলের দর্শকের ভালোবাসায় সিক্ত হয়ে পথ চলতে চলতে ‘কিউট আজকের অনন্যা’ পৌঁছে গেছে ৩০০ তম পর্বে। এই শুভক্ষণে জিটিভি এবং কিউট আজকের অনন্যা পরিবারের পক্ষ থেকে সকলের প্রতি রইল অনেক অনেক ভালোবাসা এবং কৃতজ্ঞতা। সবার আন্তরিক সহযোগিতা না থাকলে কোনভাবেই কিউট আজকের অনন্যা অনুষ্ঠান ৩০০ তম পর্বেও মাইল ফলক স্পর্শ করতোনা।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন