বিজ্ঞাপন

বেনাপোলে ৫৪ লাখ টাকার হেরোইনসহ মাদক বিক্রেতা গ্রেফতার

June 16, 2022 | 8:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: যশোরের বেনাপোল ৪ নাম্বার ঘিবা সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা অভিযান চালিয়ে ৫৪০ গ্রাম হেরোইনসহ জাহাঙ্গীর হোসেন (৪৫) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৬ জুন) সকাল সাড়ে নয়টার দিকে বেনাপোল ঘিবা থেকে অভিযান চালিয়ে এসব হেরোইনসহ তাকে আটক করা হয়।

জব্দ করা মাদক দ্রব্যের সিজার মূল্য ৫৪ লাখ টাকা বলে জানিয়েছে বিজিবি। এসময়ে ওই মাদক ব্যবসায়ীর কাছে থাকা একটি গরুও জব্দ করেছে বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

বিজ্ঞাপন

মাদকসহ আটক জাহাঙ্গীর হোসেন বেনাপোল ৪নং ঘিবা গ্রামের মৃত আরশাদ আলী মন্ডলের ছেলে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী বলেন, ‘বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে বিজিবির একটি টহল দল দেখতে পায় ঘিবা সীমান্তের ২৩ নম্বর পিলারের কাছে জাহাঙ্গীর একটি গরু নিয়ে সন্দেহজনকেভাবে ঘোরাফেরা করছে। তখন বিজিবি সদস্যরা জাহাঙ্গীরের উপর তীক্ষ্ণ দৃষ্টি রাখেন।

বিজ্ঞাপন

কিছু সময় পরে বিজিবি সদস্যরা দেখতে পায় ভারতীয় সীমান্ত থেকে একজন চোরাকারবারি তার কাছে একটা প্যাকেট দিয়ে চলে যায়। এর কিছু সময় পরে গরু নিয়ে জাহাঙ্গীর সীমান্ত থেকে বাংলাদেশের অভ্যন্তর দিকে আসতে থাকে।

এসময় বিজিবি সদস্যরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি ও পুলিশ প্রতিনিধি দলের সদস্যদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই ব্যক্তিকে তল্লাশি করে ৫৪০ গ্রাম হেরোইন জব্দ করেন। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন