বিজ্ঞাপন

ডেমরায় চোর সন্দেহে পিটিয়ে হত্যা, আটক ২

June 17, 2022 | 1:34 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরা বাদশা মিয়া রোড এলাকায় রাকিবুর রহমান রাকিব (৩৫) নামে এক ব্যক্তিকে চোর সন্দেহে পিটিয়ে ও মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (১৭ জুন) ভোরের দিকে ডেমরা বাদশা মিয়া রোড ৬ নম্বর গলি এলাকায় নির্মাণাধীন একটি ভবনের সামনে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে রাকিবের স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য রাকিবের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

রাকিবের ভাগনে জুবায়ের আলী জানান, ডেমড়া বামৈল পাইটি এলাকায় তাদের নিজেদের বাড়ি। স্ত্রী মুন্নি আক্তার ও দুই সন্তান নিয়ে বাসায় থাকতেন রাকিব। তিনি তেমন কিছু করতেন না।  তবে মাঝে মাঝে রাতে বাসা থেকে বেরিয়ে যেতেন, সকালে ফিরতেন। গত রাতেও তিনি বাসা থেকে বেরিয়ে গিয়েছিলেন। ডেমড়া থানায় তার নামে মাদক ও চুরির বেশ কয়েকটি মামলা আছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

জুবায়ের বলেন, ভোরে আমরা খবর পাই কে বা কারা ডেমরা বাদশা মিয়া রোডে আমার মামা রাকিবকে মারধর করেছে, মাথায় ইট দিয়ে আঘাত করেছে। খবর পেয়ে তাকে হাসপাতালে নিয়ে এসেছিলাম। কিন্তু মামাকে বাঁচানো যায়নি।

জুবায়ের আরও জানান, ঘটনাস্থল থেকে জানতে পারি, রাকিবের সঙ্গে সেখানে আরও একজন ছিলেন। তারা দু’জন সেখানে নির্মাণাধীন ভবনে চুরি করতে গিয়েছিলেন— এমন সন্দেহ থেকে শ্রমিকরা তাদের দুই জনকেই মারধর করেন। এসময় রাকিবের সঙ্গে থাকা ব্যক্তি পালিয়ে যান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করে।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান বলেন, সকালে জরুরি সেবা ট্রিপল নাইন থেকে আমরা খবর পাই, বাদশা মিয়া রোড এলাকায় চোর সন্দেহে রাকিব নামে এক জনকে কিছু শ্রমিক মারধর করেছেন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা গেছেন। পুলিশ এ ঘটনায় দুই জনকে আটক করেছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন