বিজ্ঞাপন

মাটি বোঝাই ট্রাক্টরের চাপায় প্রাণ গেল তরুণের

June 21, 2022 | 6:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় মাটি বোঝাই দ্রুতগতির অবৈধ ট্রাক্টরের চাপায় মিনাল (৩০) নামের এক তরুণ নিহত হয়েছেন। সে ওই উপজেলার কুড়ুলগাছী ইউনিয়নের সদাবরি গ্রামের মরহুম আত্তাবের ছেলে ও মিমপেক্স অ্যাগ্রো কেমিকেলস লিমিটেড কোম্পানির মাঠ কর্মকর্তা ছিলেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ জুন) সকাল সাড়ে ৮টার দিকে দর্শনা-মুজিবনগর সড়কের কার্পাসডাঙ্গা বাজারের আরামডাঙ্গা বটতলায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, মিনাল তার প্রতিষ্ঠানের কাজে মোটরসাইকেলে করে কার্পাসডাঙ্গা থেকে রওনা হয়ে সেখানকার কবরস্থান মোড়ের দিকে যাচ্ছিলেন। আরামডাঙ্গা বটতলা থেকে কিছু দূরে পৌঁছালে দ্রুত গতির মাটি বোঝাই একটি অবৈধ ট্রাক্টর পেছন দিকে থেকে তার মোটরসাইকেলে ধাক্কা দেয়।

বিজ্ঞাপন

এসময় মিনাল মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। সেখানে উপস্থিত স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ট্রাক্টরটি আটক করে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়িতে নিয়ে রেখেছে। দুর্ঘটনায় নিহত মিনালের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারের সদস্যদের কাছে দিয়ে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন