বিজ্ঞাপন

বিনা মূল্যেই দেখা যাবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট

June 21, 2022 | 10:49 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্টে মুমিনুল হক, নাজমুল হোসেন শান্তদের ব্যাটিং নিয়ে ছিল হাহাকার। আর ম্যাচ শুরুর আগে খেলা দেখা যাবে কোথায় তা নিয়ে পড়েছিল হাহাকার। দুই দলের প্রথম টেস্ট ম্যাচটি যে সম্প্রচার করা হয়নি কোনও টিভি চ্যানেলে। আইসিসির ওয়েবসাইটে সম্প্রচার করা হলেও সেখানে খেলা দেখতে ২ ডলার খরচ করতে হয়েছে। এই ২ ডলার পরিশোধ করা নিয়ে আবার লেগেছিল বিড়ম্বনা। তবে দ্বিতীয় টেস্টে আর এতো বিড়ম্বনায় পড়তে হচ্ছে না।

বিজ্ঞাপন

বিনামূল্যেই দেখা যাবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট। এবং সেটা আইসিসি টিভিতেই। আইসিসির পক্ষ থেকে জানানো হয়েছে, বিশ্বের সব প্রান্ত থেকে বিনা মূল্যে আইসিসিডটটিভিতে (ICC.tv) সরাসরি দেখা যাবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট।

বাংলাদেশি কোনও টিভি চ্যানেল টেস্ট সিরিজের সম্প্রচারস্বত্ব কিনেনি। ফলে সিরিজের প্রথম টেস্টটি টিভিতে দেখাও যায়নি। অবশ্য শোনা যাচ্ছিল, টি-স্পোর্টস সিরিজের দ্বিতীয় টেস্টটি সম্প্রচারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। যদিও এখনো অফিসিয়াল ঘোষণা আসেনি।

বিজ্ঞাপন

প্রথম টেস্টের তৃতীয় দিন থেকে বিসিবির ফেসবুক পেজে খেলা দেখানো শুরু করা হয়েছিল। কিন্তু সেই সম্প্রচার বারবার বিঘ্নিত হয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে ২৪ জুন থেকে। ম্যাচটি অনুষ্ঠিত হবে সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়ামে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন