বিজ্ঞাপন

দুদকের ১২টি সমন্বিত জেলা কার্যালয়ের উদ্বোধন ৩ জুলাই

June 21, 2022 | 11:27 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) নতুন ১২টি কার্যালয়ের নির্মাণকাজ শেষ হয়েছে। কার্যালয়গুলো কার্যক্রম পরিচালনার জন্যও সম্পূর্ণ প্রস্তুত। এ অবস্থায় আগামী ৩ জুলাই দুদকের নতুন এই কার্যালয়গুলো উদ্বোধন করা হবে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ জুন) দুর্নীতি দমন কমিশনের (দুদক) সচিব মো. মাহবুব হোসেন সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

দুদক সচিব বলেন, দেশের ১২ টি জেলায় কমিশনের নতুন কার্যালয় আগামী ৩ জুলাই উদ্বোধন করা হবে। এর মধ্যে ২৪টি সমন্বিত জেলা কার্যালয় রয়েছে কমিশনের।

দুদকের কার্যালয়গুলোর মধ্যে নারায়ণগঞ্জের কার্যালয়টি নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ, গাজীপুরের কার্যালয়টি গাজীপুর ও নরসিংদী, জামালপুরের কার্যালয়টি জামালপুর ও শেরপুর, নওগাঁর কার্যালয়টি নওগাঁ ও জয়পুরহাট, কুড়িগ্রামের কার্যালয়টি কুড়িগ্রাম ও লালমনিরহাট, চাঁদপুরের কার্যালয়টি চাঁদপুর ও লক্ষ্মীপুর, বাগেরহাটের কার্যালয়টি বাগেরহাট ও সাতক্ষীরা, পিরোজপুরের কার্যালয়টি পিরোজপুর ও ঝালকাঠি এবং ঠাকুরগাঁওয়ের কার্যালয়টি ঠাকুরগাঁও ও পঞ্চগড় সমন্বিত জেলা কার্যালয় হিসেবে কাজ করবে।

বিজ্ঞাপন

এছাড়া গোপালগঞ্জ ও কিশোরগঞ্জে স্থাপন করা হচ্ছে আরও দুইটি কার্যালয়। আর ঝিনাইদহের কার্যালয়টি ঝিনাইদহ, মাগুরা ও চুয়াডাঙ্গা সমন্বিত জেলা কার্যালয় হিসেবে কাজ করছে।

এর আগে চলতি বছর কক্সবাজারে কক্সবাজার ও বান্দরবন সমন্বিত জেলা কার্যালয় এবং মাদারীপুরে মাদারীপুর ও শরীয়তপুর সমন্বিত জেলা কার্যালয় চালু করে দুদক। সংস্থাটি আশা করছে, নতুন এসব কার্যালয় দুর্নীতি দমন ও প্রতিরোধ কার্যক্রমকে আরও গতিশীল করবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন